• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    তৃতীয় দফায় কেউ করোনা-পজিটিভ হয়নি প্রিমিয়ার লিগে

    নতুন করে প্রিমিয়ার লিগে করোনাভাইরাসে আক্রান্ত হয়নি কেউ। বৃহস্পতিবার এবং শুক্রবার প্রিমিয়ার লিগের ১১৩০ জন খেলোয়াড় এবং স্টাফের করোনা পরীক্ষা করা হলেও এবার নতুন কারও সংক্রমণ ধরা পড়েনি।

    প্রিমিয়ার লিগের এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, “২৮ মে বৃহস্পতিবার এবং ২৯ মে শুক্রবার লিগের ১১৩০ জোন খেলোয়াড় এবং স্টাফকে কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। পরীক্ষায় কারো করোনা শনাক্ত হয়নি।” অবশ্য প্রিমিয়ার লিগে কেউ আক্রান্ত না হলেও নতুন পরীক্ষায় আটটি চ্যাম্পিয়নশিপ ক্লাবের আরও ১০ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।


    ১৭ জুন থেকে প্রিমিয়ার লিগ আবারও শুরু হচ্ছে। তার আগে নতুন কারও করোনায় আক্রান্ত না হওয়ার সংবাদটি সংশ্লিষ্টদের আশ্বস্ত করবে। অনুশীলন শুরুর পর থেকে এবারের আগে আরও তিনবার লিগের সবার করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই তিনবারের পরীক্ষায় ১২ জনের দেহে করোনার অস্তিত্ব পাওয়া গিয়েছিল।

    গত মার্চে করোনার কারণে ইউরোপের অন্য সব লিগের মতো প্রিমিয়ার লিগও বন্ধ হয়ে গিয়েছিল। তবে বন্ধের প্রায় ১০০ দিনের মাথায় আগামী ১৭ জুন আবারও শুরু হবে লিগ। এর আগে অবশ্য সরকার নির্দেশিত স্বাস্থ্য নিরাপত্তা সংক্রান্ত সকল প্রটোকল বাস্তবায়ন করতে হবে প্রতিটি ক্লাব এবং লিগ কর্তৃপক্ষকে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন