• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    শিরোপা উদযাপন করতে গিয়ে আটক হলেন ৯ লিভারপুল সমর্থক

    প্রথম প্রিমিয়ার লিগ শিরোপা জয়, কিন্তু করোনা মহামারীর কারণে সেই জয় ঠিকঠাক উদযাপন করতে পারছেন না লিভারপুল সমর্থকরা। লিগ জয়ের দিনে অ্যানফিল্ডে হাজার দুয়েক সমর্থক এবং লিভারপুল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সমর্থকরা জমা হলেও তখন পুলিশের তরফ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। বারবার সতর্ক করা হয়েছিল শুধু। তবে এবার শিরোপা উঁচিয়ে ধরার দিনে আবারও একই চিত্র। তবে এবার আর ছেড়ে কথা বলেনি পুলিশ। নিয়ম উপেক্ষা করে গণজমায়েতের জন্য ৯ লিভারপুল সমর্থককে আটক করেছে পুলিশ।

     


    মদ্যপান করে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরির জন্য ৯ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ক্লাব কর্তৃপক্ষ বরাবরের মতোই স্টেডিয়ামের বাইরে জমায়েত হওয়া সমর্থকদের নিন্দা করেছে। পুলিশের নির্দেশনায় কান না দিয়ে অ্যানফিল্ডের বাইরে শিরোপা উদযাপন করতে আসা সমর্থকদের নিয়ে হতাশা ব্যক্ত করেছে লিভারপুল। তবে একইসঙ্গে নিয়ম মেনে ঘরে বসে উদযাপন করা সমর্থকদের ধন্যবাদও জানিয়েছে তারা।

    বুধবার রাতে ক্লাব কিংবদন্তি স্যার কেনি ডালগ্লিশের হাত থেকে প্রথম প্রিমিয়ার লিগ ট্রফি গ্রহণ করেছে লিভারপুল। ফাঁকা মাঠেই এরপর ইয়ুর্গেন ক্লপ এবং তার দল শিরোপা উদযাপন করে। গত মৌসুম থেকে এই পর্যন্ত এক এক করে চারটি বড় ট্রফি নিজেদের নাম করেছে লিভারপুল। চ্যাম্পিয়নস লিগ দিয়ে শুরু, এরপর ইউয়েফা সুপার কাপ, ক্লাব বিশ্বকাপ এবং এবার দীর্ঘ খরা কাটিয়ে লিগ শিরোপাও নিজেদের করে নিয়েছে অলরেডরা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন