• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    শিরোপা উদযাপনের সময়েই ফাবিনহোর সর্বনাশ

    দলের সঙ্গে যখন লিগ শিরোপা উদযাপনে ব্যস্ত ফাবিনহো, তখনই লিভারপুলের ব্রাজিলিয়ান মিডফিল্ডারের বাসায় ঘটল ডাকাতি। বুধবার রাতে লিভারপুলের হাতে শিরোপা তুলে দেওয়ার পর সমর্থকদের সঙ্গে জয় উদযাপন করতে না পারলেও গভীর রাত পর্যন্ত অ্যানফিল্ডেই খেলোয়াড়রা লিগ জয় উদযাপন করেন। আর সেখান থেকে বাসায় ফিরেই ডাকাতির বিষয়টি বুঝতে পারেন ফাবিনহো।


    মার্সিসাইডে তার বাসা থেকে বেশকিছু গহনা এবং একটি অডি আরএস৬ মডেলের গাড়ি খোয়া যায়। যদিও পরবর্তীতে পুলিশ উইগান থেকে গাড়িটি উদ্ধার করেছে। বর্তমানে ফাবিনহোর বাসা এবং গাড়ি ক্রাইম সিন তদন্তকারীরা ফরেনসিকভাবে পরীক্ষা করছেন। স্থানীয় সময় বুধবার বিকেল ৩ টা থেকে বৃহস্পতিবার রাত ৪ টার মাঝে ডাকাতির ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

    ৭ ম্যাচ হাতে রেখেই গত ২৫ জুন প্রথমবারের মতো প্রিমিয়ার লিগ জিতেছিল লিভারপুল। আর বুধবার চেলসির বিপক্ষে ম্যাচের পর অ্যানফিল্ডে ক্লাব কিংবদন্তি কেনি ডালগ্লিশের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে ট্রফি উঁচিয়ে ধরার সুযোগ পান খেলোয়াড়রা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন