• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ভ্যান ডাইককে 'উদ্ধত', মিলনারকে 'বিরক্তিকর' বললেন ইউনাইটেডের পেরেইরা

    কয়েক দিন আগেই লিভারপুলের খেলোয়াড়দের 'বেশি উদ্ধত' না হওয়ার পরামর্শ দিয়েছিলেন চেলসি বস ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। এবার ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার আন্দ্রিয়াস পেরেইরা লিভারপুলের জেমস মিলনার এবং ভার্জিল ফন ডাইককে ‘উদ্ধত’ এবং ‘বিরক্তিকর’ হিসেবে উল্লেখ করেছেন।

    দেসিমপেদিদোস নামের এক ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে তাকে তার সবচেয়ে উদ্ধত প্রতিপক্ষের ব্যাপারে জিজ্ঞেস করা হয়েছিল। জবাব দিতে গিয়ে কোনও রাখঢাক করেননি পেরেইরা, “আমার মিলনারকে একদমই ভালো লাগে না। এছাড়া সত্যি বলতে ঐ ডিফেন্ডার ভ্যান ডাইককেও আমার ভালো লাগে না। সে খুবই উদ্ধত। আমি তাকে শ্রদ্ধা করি, সে ভালো খেলোয়াড়। তার সাথে মাঠে আমার সমস্যা হয়েছে। সে বিরক্তিকর।”


    মৌসুমের শেষ দিনে লেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়ে এক মৌসুম বিরতির পর আবারও চ্যাম্পিয়নস লিগে ফিরছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর আগামী মৌসুমে ক্লাবের চ্যাম্পিয়নস লিগ ফুটবল থাকায় দীর্ঘদিনের টার্গেট বরুশিয়া ডর্টমুন্ডের জেডন সানচোকে দলে আনার বিষয়ে আবারও ভাবছে ইউনাইটেড। আর সানচোকে আনার চুক্তিতে পেরেইরাকে ব্যবহার করা হতে পারে বলে খবর দিয়েছিল ইএসপিএন। 

    এমন অবস্থায় সেই দলবদলটি নিয়ে পেরেইরা নিজের ভাবনাও জানা গেছে সেই সাক্ষাৎকারে, “আমি জানি ইউনাইটেড সানচোর ব্যাপারে আগ্রহী, এখানে প্রতিদিনই তাকে নিয়ে কথা হচ্ছে। তবে আমি এখানে খুশি। আমার পরিবারও ম্যানচেস্টারেই রয়েছে। আমি দলে আমার জায়গায় যতটা সম্ভব খেলতে চাই। আশা করি, সবকিছু ঠিকভাবেই হবে, ক্লাবে আমার অবস্থানের ব্যাপারেও নিশ্চিত হতে হবে। মৌসুম শেষ এগুলো নিয়ে পর্যালোচনা হবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন