• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    কোচদের ভোটে সেরা হলেন ক্লপ

    ম্যানেজারদের ভোতে ইংল্যান্ডের সেরা নির্বাচিত হয়েছেন লিভারপুলের ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ। ৩০ বছর পর এবার লিভারপুলকে লিগ এনে দিয়েছেন এই জার্মান, এবার সেরা ম্যানেজারের ‘স্যার অ্যালেক্স ফার্গুসন ট্রফি’ উঠল তার হাতে।

    ক্লপের সঙ্গে বিবেচনায় ছিলেন লিডসকে প্রিমিয়ার লিগ এনে দেওয়া কোচ মার্সেলো বিয়েলসা, শেফিল্ডের হয়ে প্রিমিয়ার লিগে দুর্দান্ত একটা মৌসুম কাটানো ক্রিস ওয়াইল্ডার এবং ওয়াইকম্ব ওয়ান্ডারার্সের ম্যানেজার গ্যারেথ আন্সওয়ার্থ। তবে শেষ পর্যন্ত ভাগ্যে শিকে ছিড়ল ক্লপের। ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি স্যার অ্যালেক্সের নামে এই ট্রফিটা কোচদের ভোটেই দেওয়া হয়। ইংল্যান্ড সেরা না হলেও পপ্রথম বিভাগ বা চ্যাম্পিয়নশিপের সেরা হয়েছেন বিয়েলসা।

    এক ভিডিও বার্তায় পুরস্কারটা তুলে দেওয়ার সময় ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন মজাকরে বলেছেন, লিগ জেতার খবর জেতারজন্য ক্লপ রাত সাড়ে তিনটায় ঘুম ভাঙিয়েছেন তার। তবে এই পুরস্কারের পর ক্লপকে মাফ করে দিয়েছেন! তবে পরে স্যার অ্যালেক্স বলেছেন, ক্লপ এবার এই পুরস্কারের যোগ্যতম দাবিদার ছিলেন।

     

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন