• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    সানচোর জন্য ডর্টমুন্ডের ডেডলাইন, আর্সেনালের সঙ্গে কথা বলছেন উইলিয়ান

    ইউনাইটেডকে সময় বেঁধে দিয়েছে ডর্টমুন্ড
    জেডন সানচোকে দলে নেওয়ার ব্যাপারে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য ১০ আগস্ট পর্যন্ত সময়সীমা বেঁধে দিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। বিবিসি আরও দাবি করেছে, দুই খেলোয়াড় ও ক্লাব দলবদলের ব্যাপারে আগ্রহী হলেও এখনও দলবদলের দাম নির্ধারণ হয়নি। ডর্টমুন্ড ইউনাইটেডের কাছে সানচোর জন্য ১০০ মিলিয়ন পাউন্ডের বেশি দাবি করে করেছে বলে জানিয়েছে বিবিসি।

    দলবদলের সময়সীমা ৫ অক্টোবর পর্যন্ত থাকলেও ডর্টমুন্ড এবার প্রাক মৌসুমে এসব নিয়ে মাথা ঘামাতে চায় না। সে কারণেই ইউনাইটেডকে সময়সীমা বেঁধে দিয়েছে তারা। বিবিসি ছাড়াও ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানোও প্রায় একইরকম খবর দিয়েছেন।

    ২০১৭ সালে ম্যানচেস্টার সিটি থেকে সানচোকে কিনে নিয়েছিল ডর্টমুন্ড। গত ৩ বছরে ডর্টমুন্ডের হয়ে নিয়মিত খেলে যাচ্ছেন ইংলিশ ফরোয়ার্ড। ২০ বছর বয়সীকে দলে নেওয়ার ব্যাপারে ইউনাইটেডের আগ্রহের কথাও শোনা যাচ্ছিল বহুদিন ধরে।
     
    আর্সেনালের পথে উইলিয়ান
    চেলসির কাছ থেকে ৩ বছরের চুক্তি দাবি করছিলেন উইলিয়ান। তবে চেলসি তাকে প্রস্তাব করেছে দুই বছরের নতুন চুক্তি। ইংলিশ পত্রিকা গার্ডিয়ান বলছে, উইলিয়ান এখন যোগ দিতে পারেন আর্সেনালে। তার এজেন্ট কিয়া জোব্রাখিয়ান জানিয়েছিলেন আরও ৫টি ক্লাব উইলিয়ানের ব্যাপারে আগ্রহী। তবে আপাতত বার্সেলোনায় যাওয়ার সুযোগ তার কমই। 


    বায়ার্ন মিউনিখের সঙ্গে চ্যাম্পিয়নস লিগে চেলসি হেরে গেলে সেটিই তাই হতে পারে উইলিয়ানের ব্লুজদের হয়ে শেষ ম্যাচ। গার্ডিয়ান দাবি করছে আর্সেনালের সঙ্গে পুরোদমেই কথাবার্তা চলছে উইলিয়ানের।








     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন