• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ফেইনুর্দের কোচ হয়ে ফিরলেন ফন পার্সি

    শৈশবের ক্লাব ফেইনুর্দের কোচ হয়ে ফিরছেন রবিন ফন পার্সি। ২০১৮-১৯ মৌসুমে ফেইনুর্দের হয়েই অবসরে গিয়েছিলেন সাবেক ডাচ স্ট্রাইকার। বছরখানেক পর ডিক অ্যাডভোকেটের সহকারি হয়ে ফিরছেন তিনি।

    পার্সির কাজ অবশ্য কোচদের চেয়ে একটু আলাদা। মূলত দলের ফরোয়ার্ডদের নিয়ে কাজ করবেন তিনি, "এটা কোনো আনুষ্ঠানিক পদ না। তাই আমার পক্ষে শিরোপা জেতানো কঠিন। আমার জন্য এটা 'উইন উইন সিচুয়েশন'। আমি আসলে দেখতে চাই, যে কাজটা আমি উপভোগ করতে পারছি  কিনা- একই সময়ে স্টাফদেরও কিছুটা সাহায্য করা যাবে।"

    নেদারল্যান্ডসের হয়ে ১০২ ম্যাচ খেলেছিলেন ফন পার্সি। খেলেছেন প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। দুই দফায় ফেইনুর্দের হয়ে ৯৮ ম্যাচে পার্সি গোল করেছেন ৩৫টি। ৩৭ বছর বয়সী ডাচ অবসরের পর থেকে ইংলিশ ফুটবলের পান্ডিত হিসেবে কাজ করছিলেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন