• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ইউনাইটেড-গুঞ্জনের মধ্যে ডর্টমুন্ডের অনুশীলনে যোগ দিলেন সানচো

    ইউনাইটেড-গুঞ্জনের মধ্যে ডর্টমুন্ডের অনুশীলনে যোগ দিলেন সানচো    

    ম্যানচেস্টার ইউনাইটেডে আসছেন জেডন সানচো, এমন গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। সানচোর সঙ্গে ইউনাইটেডের বোঝাপড়াও হয়ে গেছে বলে জানিয়েছে ইউরোপের সংবাদমাধ্যমগুলো। তবে গত দুই সপ্তাহ ধরে আলোচনা করেও এখনও নির্দিষ্ট একটি ট্রান্সফার ফি-র ব্যাপারে একমত হতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড এবং বরুশিয়া ডর্টমুন্ড। আর এরই মধ্যে সুইজারল্যান্ডের ব্যাড রাগাজে ডর্টমুন্ডের প্রাক মৌসুম অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন সানচো।

    বুন্দেসলিগা নিজেদের টুইটার থেকে পোস্ট করা ছবিতে ২০২০-২১ মৌসুমের স্কোয়াডে সানচোকে রেখেছে। আর সানচো জার্মানিতে থাকবে বলেই আশাবাদ ব্যক্ত করেছেন ডর্টমুন্ডের স্পোর্টিং ডিরেক্টর মাইকেল জর্ক।


    করোনাভাইরাসের কারণে বিশ্বের অন্যান্য ক্ষেত্রের মতো ফুটবল অর্থনীতিও বিপর্যস্ত হয়েছে। আর টাই দলবদলের মৌসুমে এবার খেলোয়াড়দের ট্রান্সফার ফি কমে আসতে পারে বলে ধারণা করা হচ্ছিল। তবে সানচোর ব্যাপারে কোনও ধরনের ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে দিয়েছে ডর্টমুন্ড। ১২০ মিলিয়ন ইউরোর পুরোটা বুঝিয়ে দিলেই তবেই ছাড়া হবে সানচোকে।

    জার্মানির সংবাদমাধ্যমগুলোতে দুই ক্লাবের মাঝে কোনও আলোচনা হয়নি বলে জানিয়েছে। তবে ইএসপিএনের মতে, দুই ক্লাব সানচোকে নিয়ে বেশ কয়েকবার আলোচনার টেবিলে বসেছে। তবে ইউনাইটেডের কর্তা-ব্যক্তিরা ডর্টমুন্ডের দাবী করা অর্থের পরিমাণকে করোনাভাইরাসের পরিস্থিতিতে অবাস্তব মনে করছেন।

    এদিকে ডর্টমুন্ড দ্রুত এই ট্রান্সফারের বিষয়টির নিষ্পত্তি চায়, আর তাই ইউনাইটেডকে ১০ আগস্ট পর্যন্ত সময়সীমা বেঁধে দিয়েছিল বলে খবর বেরিয়েছিল। তবে ইএসপিএন এমন কোনও ডেডলাইন ইউনাইটেডকে দেওয়া হয়নি বলে জানিয়েছে।