• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ম্যান ইউনাইটেডের অধিনায়ক থাকছেন ম্যাগুয়ের

    গ্রিসে লঙ্কা-কাণ্ডের পরও ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক থাকছেন ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ের। গ্রিসে তার বিরুদ্ধে মারামারির অভিযোগ এবং তারপর ২১ মাসের কারাবাসের শাস্তির পর মনে হচ্ছিল আর হয়ত ইউনাইটেডের ক্যাপ্টেনের আর্মব্যান্ড আর তার কাছে থাকছে না। তবে ম্যান ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সোলশার নিশ্চিত করেছেন, নতুন মৌসুমে রেড ডেভিলদের ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব পালন করবেন ম্যাগুয়ের।


    ইউরোপা লিগের সেমিফাইনাল থেকে ইউনাইটেডের বিদায়ের পর গ্রিসে সপরিবার বেড়াতে গিয়েছিলেন ম্যাগুয়ের। সেখানেই পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি। দুই দিন কারাবাসের পর তাকে অভিযুক্ত করে ২১ মাস ১০ দিন কারাবাসের সাজা শোনায় গ্রিক আদালত। যদিও সেই রায়েই শাস্তি স্থগিত করে তাকে ইংল্যান্ডে ফেরার অনুমতি দেওয়া হয়। ইংল্যান্ডে এসে আপিল করার পর তার শাস্তি বাতিল করে পুনরায় বিচারের ঘোষণা দেয় গ্রিক আদালত।

    সেই ঘটনার পর নিজেকে নির্দোষ দাবী করে বিবিসিতে একটি সাক্ষাৎকারও দিয়েছিলেন ম্যাগুয়ের। যেখানে বোনের ওপর হামলার তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই পুলিশেরর হাতে আটক হয়েছিলেন বলে জানান সাবেক লেস্টার সিটি ডিফেন্ডার।

    এমইউ টিভির সঙ্গে সাক্ষাৎকারে অধিনায়ক হিসেবে ম্যাগুয়েরকে রাখার সিদ্ধান্ত জানান সোলশার, “ম্যাগুয়ের আমাদের ক্যাপ্টেন থাকবে। সে সবকিছু খুবই ভালোভাবে সামাল দিয়েছে। আমি তাকে সাহায্য করার জন্য তৈরি।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন