• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    অন্তিম মুহুর্তে ড্রাক্সলারের গোলে মৌসুমের প্রথম জয় পিএসজির

    অবশেষে লিগে তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পিএসজি। নেইমার-লিয়ান্দ্রো পারেদেসদের অনুপস্থিতিতেই এদিন মেৎজের বিপক্ষে ১-০ গোলে জিতেছে প্যারিসিয়ানরা। ম্যাচের অতিরিক্ত সময়ে জুলিয়ান ড্র্যাক্সলারের দেওয়া একমাত্র গোলেই মৌসুমের প্রথম তিন পয়েন্ট নিশ্চিত হয় তাদের।


    ১৯৮৪-৮৫ মৌসুমের পর কখনো প্রথম দুই ম্যাচ হেরে লিগ শুরু করেনি পিএসজি। এবার সেটার পুনরাবৃত্তি তো হয়েছেই, সঙ্গে গত ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে পিএসজি খেলোয়াড়দের বাক-বিতণ্ডা পরিস্থিতিকে আরও জটিল করে তুলেছিল। তবে মেৎজের বিপক্ষে জয়ে কিছুটা হলেও স্বস্তি ফিরে আসবে চ্যাম্পিয়নস লিগ ফাইনালিস্টদের শিবিরে।

    এই ম্যাচেও অবশ্য বিতর্কের ঊর্ধ্বে থাকতে পারেনি পিএসজি। ম্যাচের ৬৫ মিনিটে মিডফিল্ডার আবদু দিয়ালো প্রতিপক্ষ খেলোয়াড়ের জার্সি টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড তথা লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। গত দুই ম্যাচে এই নিয়ে পিএসজির মোট ৪ জন খেলোয়াড় লাল কার্ড দেখেছেন।

    ম্যাচের বাকি ২৫ মিনিট ১০ জন নিয়ে খেলে পিএসজি। তবে অনেক চেষ্টা করেও মেৎজের গোলমুখ উন্মুক্ত করা যায়নি। শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে হেডে গোল করে নতুন মৌসুমে পিএসজির প্রথম জয় নিশ্চিত করেন ড্র্যাক্সলার।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন