• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    প্রিমিয়ার লিগে সহসাই মাঠে ফিরছে না দর্শক

    করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গ (ওয়েভ) সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাজ্য। ক্রমাগত হারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় দেশটিতে দ্বিতীয়বারের মতো লকডাউন আরোপ করা হচ্ছে। মঙ্গলবার দেশটির প্রধানমন্ত্রী বরিস জনসন করোনার বিস্তার ঠেকাতে নতুন পদক্ষেপের ঘোষণা দেবেন। আর তাই সহসাই প্রিমিয়ার লিগে গ্যালারির শুন্যতা ঘুচবে না।


    অক্টোবর মাসের প্রথম দিন থেকে সীমিত আকারে প্রিমিয়ার লিগের মাঠগুলোতে দর্শকদের প্রবেশের অনুমতি দেওয়ার ব্যাপারে আলোচনা চলছিল। তবে আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় এটি আপাতত বাস্তবায়িত হচ্ছে না বলে জানিয়েছে স্কাই স্পোর্টস।

    প্রিমিয়ার লিগে দর্শকরা মাঠে ফিরতে না পারলেও ইউরোপের অন্য লিগগুলোতে এরই মধ্যে সীমিত আকারে দর্শকরা মাঠে বসে খেলা উপভোগ করতে পারছেন। ফ্রেঞ্চ লি আঁ, জার্মান বুন্দেসলিগা এবং ইতালিয়ান সিরি আ-তে স্বল্পসংখ্যক দর্শক মাঠে প্রবেশ করতে পারছেন। ক্রমান্বয়ে দর্শকের সংখ্যা বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবে সেই লিগগুলো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন