• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'ওজিলের চেয়ে অন্যরা ভালো অবস্থানে আছে'

    আর্সেনালে মেসুট ওজিলের ভবিষ্যৎ ক্রমেই ঘোলাটে হয়ে গেছে। গত মৌসুমের শেষদিকে আর্সেনালের স্কোয়াডে জায়গা হয়নি তার। নতুন মৌসুমের প্রথম তিন ম্যাচেও স্কোয়াডের বাইরে ছিলেন তিনি। আর এবার গানারদের কোচ মিকেল আরতেতা সরাসরি ওজিলকে সতর্ক করে দিলেন, ‘ওজিলের জায়গায় দলে ঢোকা অন্যরা ভালো করছে, তাই তার জন্য এখন স্কোয়াডে প্রবেশ করা অত্যন্ত কঠিন।’


    কারাবাও কাপের তৃতীয় রাউন্ডে লেস্টার সিটির বিপক্ষে আর্সেনালের জয়ের পর দলের তারকা মিডফিল্ডারের উদ্দেশ্য সতর্কবাণী ছুড়ে দেন আরতেতা, “দলের বিকাশ হচ্ছে। আর আপনি সহজেই দেখতে পারেন যে তারা কোন পর্যায়ে পারফর্ম করছে। আমরা বিকশিত হতে চাই এবং ভালো খেলতে চাই। তাই আমাদের উন্নতির ধারা বজায় রাখতে হবে।”

    “আমি সেসব খেলোয়াড়দেরই ম্যাচের জন্য নির্বাচন করি, যারা ভাল অবস্থানে আছে। প্রতিটি ম্যাচের জন্য যারা ভালো হবে বলে আমরা মনে করি, তাদেরই স্কোয়াডে রাখা হয়। তাই লক্ষ্য করলে দেখতে পারবেন, নিয়মিত পরিবর্তন হচ্ছে। শুধু মেসুটের জন্যই নয়, অন্যদের জন্যও স্কোয়াডে ঢোকা কঠিন। প্রত্যেক সপ্তাহেই আমরা সেরা খেলোয়াড়দের বেছে নিতে চেষ্টা করি।”

    গত আগস্টে এক সাক্ষাৎকারে ওজিল আর্সেনালে নিজের অবস্থান ব্যাখ্যা করতে গিয়ে বলেছিলেন, ক্লাবে গত দুই বছর ধরে অনেকেই তাকে ‘ধ্বংস’ করার চেষ্টা করছে। তবে ওজিল তার চুক্তির মেয়াদ পূর্ণ করার পরই ক্লাব ছাড়তে বদ্ধপরিকর, তার আগে নয়। ২০২১ সালের জুন পর্যন্ত আর্সেনালের সঙ্গে চুক্তি রয়েছে তার।

    আর্সেনালের পরবর্তী ম্যাচ ২১ সেপ্টেম্বর, সেদিন প্রিমিয়ার লিগে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে তারা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন