• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    গানারসরাসের বেতন দিতে চান ওজিল

    গানারসরাসের বেতন দিতে চান ওজিল    

    এমিরেটসে থেকে যাচ্ছে ‘গানারসরাস।’ করোনাভাইরাসের এই সময়ে খরচ কমাতে বেশ কিছু পদেক্ষেপ নিয়েছিল আর্সেনাল। যার মাঝে ক্লাবের বেশ কয়েকজন কর্মীকে অব্যাহতি দেওয়ার সঙ্গে ক্লাব মাস্কট গানারসরাসকেও অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল ক্লাবটি। এই ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্লাব সমর্থকরা প্রতিবাদ করেন, অনেকে গানারসরাসের জন্য অর্থ সংগ্রহে ক্যাম্পেইনও শুরু করেন। তবে আর্সেনাল সমর্থকদের জন্য আনন্দের খবর, ক্লাবটির জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল গানারসরাস সেজে কাজ করা জেরি কুইয়ের বেতন দেওয়ার প্রস্তাব দিয়েছেন।


    করোনাভাইরাসের কারণে আর্সেনালের সব খেলোয়াড়রা বেতন কমানোর প্রস্তাবে সায় দিলেও ওজিল তখন বেঁকে বসেন। সপ্তাহে সাড়ে তিন লাখ পাউন্ড আয় করা ওজিল ক্লাবের সবচেয়ে বেশি বেতন পাওয়া খেলোয়াড়। অবশেষে গানারসরাসের দায়িত্ব নিজের হাতে তুলে নেওয়ার প্রস্তাব দেওয়ার মাধ্যমে ভক্তদের কাছ থেকে অনেক প্রশংসা পাচ্ছেন এই জার্মান।

    টুইটারে গানারসরাসের দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়ে ওজিল লিখেন, “২৭ বছর ক্লাবের সঙ্গে থাকার পর জেরি কুই ওরফে গানারসরাসের (ক্লাব মাস্কট) সরিয়ে দিচ্ছে ক্লাব, এটা শুনে আমি খুব কষ্ট পেয়েছি। তাই যতদিন আমি আর্সেনালে থাকব ততদিন আমি আমাদের বিরাট সবুজ লোকটার (গানারসরাস) পুরো বেতন দিতে রাজি আছি।”

    যদিও আর্সেনাল ক্লাব মাস্কটকে চিরকালের জন্য সরিয়ে দেওয়ার কথা বলেনি। মূল ঘোষণাতেই বলা ছিল, বর্তমান সংকট পেরিয়ে গেলে আবারও ফিরিয়ে আনা হতে পারে গানারসরাসকে।