• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    রিয়াল মাদ্রিদের হয়ে খেলা পগবার স্বপ্ন

    রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চান পল পগবা। গত কয়েক মৌসুম ধরেই পগবার রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে গুঞ্জন চলছে। ম্যান ইউনাইটেডে সেই জোসে মরিনহো যুগ থেকেই পগবার মাদ্রিদ-যাত্রা নানা কথা শোনা গেছে। পগবার এজেন্ট মিনো রাইওলার সঙ্গেও এই বিষয়টি নিয়ে ম্যান ইউনাইটেডের সঙ্গে উচ্চবাচ্য হয়ে গেছে বেশ কয়েকবার। এবার ম্যান ইউনাইটেডের সঙ্গে চুক্তির শেষদিকে রয়েছেন পগবা। এই মৌসুমেই তার সঙ্গে ইউনাইটেডের চুক্তি শেষ। ক্লাব চাইলে আরও একবছর চুক্তির মেয়াদ বাড়াতে পারে।


    তবে পগবা জানিয়েছেন নতুন চুক্তির ব্যাপারে তার সঙ্গে এখনো ইউনাইটেড আলোচনা শুরু করেনি। তাই আবারও মাদ্রিদের সঙ্গে পগবাকে জড়িয়ে গুজবগুলো মাথাচাড়া দিয়ে উঠছে। আর সেই প্রেক্ষিতেই পগবা জানালেন, “সব ফুটবল খেলোয়াড়ই মাদ্রিদের হয়ে খেলতে চায়। এটা আমার স্বপ্ন, কোনো একদিন কেন নয়? আমি ম্যানচেস্টারে আছি এবং আমি আমার ক্লাবকে ভালোবাসি। আমি ম্যানচেস্টারে খেলছি, ভালো লাগছে, ক্লাবকে তার যোগ্য জায়গায় নিয়ে যেতে আমি সবকিছু করতে রাজি। আমি আমার সতীর্থদের মতোই সেরাটা দিতে চাই।”

    এই সাক্ষাৎকারেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন চুক্তির আলোচনা শুরু হয়নি বলেও জানিয়েছেন পগবা, “এখন আমি ম্যানচেস্টারে আছি আর আমি নিজের সেরা ফর্মে ফিরতে চাই। আমি মনে করি, সময়মতো ক্লাব আসবে এবং আমার সাথে কথা বলবে এবং প্রস্তাব দেবে অথবা দেবে না। তবে এখনো কিছু হয়নি। আমি জানি না তা আপনাদের বলতে পারব না।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন