• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    চেলসির ২৫ জনের প্রিমিয়ার লিগের স্কোয়াডে অবসরে যাওয়া চেক!

    গত বছর গ্লাভস তুলে রেখেছিলেন একেবারে। পিওতর চেক এখন চেলসির টেকনিক্যাল অ্যাডভাইজর, কাজ করেন গোলকিপারদের নিয়ে। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে অবসর ভেঙে ফিরতে পারেন। চেলসি যে তাদের ২৫ জনের স্কোয়াডে রেখেছে চেককে! এবং সেটা ভুল করে নয়, রাখার ব্যাখ্যাও দিয়েছে চেলসি। 

    ইংলিশ লিগের ক্লাবগুলো ২৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে আজ। আর্সেনালে যেমন মেসুত ওজিল নেই। তবে তার চেয়েও বড় চমক দিয়েছে চেলসি। চেক গত বছরেই অবসর নিয়েছিলেন। কিন্তু চেলসি তাকে রেখেছে স্কোয়াডে। কারণ হিসেবে বলেছে করোনা ভাইরাসের কারণে সতর্কতা হিসেবেই এই ব্যবস্থা। চুক্তির বাইরে থাকা খেলোয়াড় হিসেবেই রাখা হয়েছে চেককে। 

    গোলকিপিং নিয়ে এই মৌসুমে বেশ ভুগছে চেলসি। কেপার টানা ভুলের পর এদুয়ার্দো মেন্ডিকে নিয়ে এসেছিল রেনে থেকে। কিন্তু মেন্ডি চোটে পড়ায় কেপা আবার ফিরেছেন, তার ভুলের মাশুল দিয়ে সর্বশেষ ম্যাচ ড্র করেছে চেলসি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন