• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    রাশফোর্ডের কাজ ইউনাইটেড-লিভারপুল দ্বৈরথের ঊর্ধ্বে : ক্লপ

    অভুক্ত শিশুদের ‘কণ্ঠস্বর’ হয়ে চতুর্দিক থেকে ঢের প্রশংসা কুড়াচ্ছেন ম্যান ইউনাইটেড ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। দল-মত নির্বিশেষে সবাই তাকে সমর্থন যোগাচ্ছেন। কয়েকদিন আগে ব্রিটিশ পার্লামেন্টে অভুক্ত শিশুদের নিয়ে সরকারের কর্মসূচীর পরিধি বাড়ানোর জন্য তার করা একটি প্রস্তাব খারিজ হয়ে গেছে। সংসদ সদস্যরা তার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তারপর সামাজিক যোগাযোগ মাধ্যমে #এন্ডচাইল্ডপভার্টি হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি জনমত সংগ্রহ করছেন। তার এই চলমান আন্দোলনে এবার ম্যান ইউনাইটেডের চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের ম্যানেজার ইউর্গেন ক্লপও সমর্থন জানিয়েছেন। একইসঙ্গে ব্রিটিশ সরকারের সিদ্ধান্তেরও সমালোচনা করেছেন ক্লপ।

    শুক্রবার এক সংবাদ সম্মেলনে রাশফোর্ডের প্রশংসা করেন ক্লপ, “মার্কাস দারুণ একটি ক্যাম্পেইন শুরু করেছে। এটা খুবই ভালো। দুই ক্লাবের (ম্যান ইউনাইটেড এবং লিভারপুল) মাঝে অনেক প্রতিদ্বন্দ্বিতা আছে, তবে ফুটবলার হিসাবে, মানুষ হিসাবে এই মুহূর্তে আমাদের এক হতে হবে। ক্ষমতায় যারা আছে তারা যখন নিজেদের কাজ ঠিকঠাক করতে পারে না, তাদের এভাবেই পথ দেখানো উচিত। মার্কাস নিজেও অনেক কষ্টে বড় হয়েছে, সে দারুণ প্রতিভাবান ফুটবলার, তবে সে তার শেকড় ভুলে যায়নি।”

    এদিকে শুক্রবার সকালেই লিভারপুল সিটি কাউন্সিল ২০ হাজার সুবিধাবঞ্চিত শিশুকে হাফ-টার্মের জন্য খাবারের ভাউচার দেওয়ার ঘোষণা দিয়েছে। পার্লামেন্টে রাশফোর্ডের এ সংক্রান্ত প্রস্তাব অগ্রাহ্য হওয়ার পরই এই ঘোষণা আসল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন