• " />

     

    পগবা বললেন, ফ্রান্স থেকে অবসর নেওয়ার খবর শতভাগ ভুয়া

    পগবা বললেন, ফ্রান্স থেকে অবসর নেওয়ার খবর শতভাগ ভুয়া    

    ফ্রান্স মিডফিল্ডার পল পগবা বলেছেন, তার জাতীয় দল থেকে সরে দাঁড়ানোর খবর পুরোপুরি অসত্য। এমন কিছু কল্পনাও করেননি বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন পগবা।

     

    শুক্রবার ফ্রান্স প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর এক বিবৃতিতে আন্তর্জাতিক জঙ্গিবাদের জন্য ইসলামকে দায়ী করেছিলেন। ম্যাক্রোঁর বিতর্কিত ওই দাবির পর মুসলিম প্রধান দেশগুলোর ব্যাপক সমালোচনার মুখেও পড়েছেন ফ্রান্স প্রেসিডেন্ট। এরপর গতকাল রবিবার ব্রিটিশ ট্যাবলেড দ্য সানসহ মধ্যপ্রাচ্যের একাধিক সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল ফ্রান্স প্রেসিডেন্টের ওই মন্তব্যের পর জাতীয় দল থেকে সরে দাঁড়াবেন পগবা।


    সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সংবাদের একটি ছবি পোস্ট করে দ্য সানকে রীতিমত ধুয়ে দিয়েছেন পগবা। বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার বলেছেন এই খবরে তিনি "শঙ্কিত, আতঙ্কিত, রাগান্বিত এবং হতাশ"। 

    "ফ্রান্সে ঘটে যাওয়া ঘটনার পর জাতীয় দলে খেলা নিয়ে যে খবর প্রকাশিত হয়েছে তাতে আমি আতঙ্কিত, রাগান্বিত ও হতাশ। আমি যে কোনো ধরনের জঙ্গিবাদ ও সহিংসতার বিরুদ্ধে। কিন্তু এটা খুবই দুঃখজনক যে কিছু সংবাদমাধ্যম প্রেস স্বাধীনতার নিয়ম ভেঙে, কোনোরকম সোর্স চেক বা রিচেক না করে নিজেদের মনগড়া সংবাদ প্রকাশ করে গুজব সৃষ্টি করেছে। এর ফলে ব্যক্তিগতভাবে আমার, আমার পরিবারের এবং সাধারণের মাঝে তারা দ্বিধা-দ্বন্দ্ব সৃষ্টি করেছে যা নিয়ে তারা মোটেই মাথা ঘামায়নি।" - সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্রান্স থেকে সরে দাঁড়ানোর খবর শতভাগ ভুয়া দাবি করে জানিয়েছেন পগবা। ব্রিটিশ ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন