• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    শেফিল্ডকে হারানোর পর গার্দিওলা বললেন, বার্সেলোনায় ফিরছেন না তিনি

    শেফিল্ডকে হারানোর পর গার্দিওলা বললেন, বার্সেলোনায় ফিরছেন না তিনি    

    বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী ভিক্টর ফন্ট কয়েকদিন আগেই বলেছিলেন, ক্ষমতায় এলে বার্সেলোনা কিংবদন্তি পে গার্দিওলাকে ন্যু ক্যাম্পে ফিরিয়ে আনবেন। তবে প্রিমিয়ার লিগে শেফিল্ডের বিপক্ষে জয়ের পর গার্দিওলা সাফ জানিয়ে দিয়েছেন, তার বার্সেলোনা অধ্যায় শেষ।

    শেফিল্ডের সঙ্গে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে প্রশ্নের মুখোমুখি হলে গার্দিওলা সরাসরি জানিয়ে দিয়েছেন, এখন তার জন্য অতীত, "বার্সেলোনায় আমার সময় শেষ। কিছু জিনিস আছে যা জীবনে একবারই করা উচিত। এটা শেষ, আমি আমার শহরে আমার ক্লাবের খেলা দেখতে আসব। এটা (আমার বার্সেলোনা অধ্যায়) শেষ হয়ে গেছে।"


    এর আগে পেপ গার্দিওলার ম্যান সিটির মাপা পারফরম্যান্সের কাছে আজ হার মেনেছে শেফিল্ড। প্রথমার্ধে সিটির হয়ে শততম প্রিমিয়ার লিগ ম্যাচ খেলতে নামা কাইল ওয়াকারের একমাত্র গোলে জয় পেয়েছে সিটি।

    প্রথম কয়েক মিনিট ম্যাচের গতির সঙ্গে থিতু হতে সময় নিয়েছে সিটি। তবে এরপরই গার্দিওলার সিটির নিজস্ব ব্র্যান্ডের ‘সাবলীল’ ফুটবল দেখা গেছে। ২৮ মিনিটে চোট কাটিয়ে রহিম স্টার্লিংয়ের অ্যাসিস্টে গোল পেয়ে যান ওয়াকার। বাম প্রান্ত অনেকটা ড্রিবল করে প্রান্ত বদল করে ওয়াকারের কাছে পাঠান। ২০ গজ দূর থেকে তার নিচু কোণাকোণি শটে বল জালে আশ্রয় নেয়। আর সেই গোলেই শেষ পর্যন্ত পূর্ণ তিন পয়েন্ট পকেটে পুরেছে সিটি।

    পুরো ম্যাচ জুড়েই আধিপত্য বিস্তার করেছে সিটি। তবে ব্যবধান বাড়ানোর সুযোগ হেলায় নষ্ট করেছে সিটিজেনরা। সেজন্যই শেফিল্ডের গোলে ৮ বার শট নিয়েও মাত্র ১ বারই বল জালে পাঠাতে পেরেছে। এই জয়ে ছয় ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে সাতে উঠে এসেছে ম্যান সিটি।