• বিশ্বকাপ বাছাই
  • " />
    X
    GO11IPL2020

     

    এবার ভেনেজুয়েলার ম্যাচের আগে ব্রাজিলের ক্যাম্পেও একজন করোনা-পজিটিভ

    এমনিতেই চোটের জন্য নেইমার, কুতিনিয়োদের হারিয়ে ফেলেছিলেন তিতে। করোনা ভাইরাসের জন্য আগে ছিটকে গিয়েছিলেন কাসেমিরোও। এবার ব্রাজিল ক্যাম্পেই আরেকজন আক্রান্ত হলেন করোনা ভাইরাসে। পালমেইরাস ডিফেন্ডার গ্যাব্রিয়েল মেনিনো ক্যাম্পে যোগ দেওয়ার পর কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তবে অন্য সব ফুটবলারের ফল নেগেটিভ এসেছে। 

    ক্যাম্পে যোগ দেওয়ার আগেও মেনিনোর নেগেটিভ ফল এসেছিল। কিন্তু তার পরেই পজিটিভ এসেছে ফল। মেনিনোর কোনো উপসর্গ নেই যদিও, সঙ্গে সঙ্গে চলে গেছেন আইসোলেশনে। ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেছেন, দলের বাকি সবাই সুস্থ আছেন। ভেনেজুয়েলার ম্যাচের পর উরুগুয়ের ম্যাচের আগে আবার পরীক্ষা হবে সবার। 

    এমনিতে পালমেইরাসের হয়ে সেন্ট্রাল ডিফেন্সে খেললেও ব্রাজিল দলে মূলত রাইটব্যাক হিসেবে সুযোগ পেয়েছেন মেনিনো। এই মৌসুমে ক্লাবের হয়ে সবচেয়ে বেশি ট্যাকলের সাথে সবচেয়ে বেশি পাস আর ড্রিবলও করেছেন তিনি। 

    এর মধ্যে তিতে জানিয়েছেন, ভেনেজুয়েলার ম্যাচে গোলপোস্টের নিচে দাঁড়াবেন ম্যান সিটি গোলরক্ষক এডারসন। বাছাইপর্বের প্রথম দুই ম্যাচে গোলরক্ষক ছিলেন পালমেইরাসের ওয়েভারটন। লিভারপুলের এলিসনও চোট কাটিয়ে যোগ দিয়েছেন স্কোয়াডে, তবে শনিবার সুযোগটা পাচ্ছেন এডারসনই। একাদশে থাকার কথা অ্যালান, এভারটন রিভেইরো ও গ্যাব্রিয়েল জেসুসেরও। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন