• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ভাইয়ের বিয়েতে নেচে করোনা পজিটিভ হলেন সালাহ?

    ভাইয়ের বিয়েতে নেচে করোনা পজিটিভ হলেন সালাহ?    

    এমনিতেই চোটের জন্য নেই ভ্যান ডাইক, ফাবিনিও, থিয়াগো, গোমেজসহ অনেকে। এবার নতুন করে আরেকটি দুঃসংবাদ পেল লিভারপুল। মিশর ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে, করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন মোহাম্মেদ সালাহ। ধারণা করা হচ্ছে, দুই দিন আগে ভাইয়ের বিয়েতে সামাজিক দূরত্ব মানেননি। সেখান থেকেই হয়তো সংক্রমণ হয়েছে তার। 

    আন্তর্জাতিক বিরতির পর গত সপ্তাহেই লিভারপুল থেকে ছুটি পেয়েছিলেন সালাহ। এর মধ্যে মিশরে ছিল তার ভাইয়ের বিয়ে, সেখানে অনেক অতিথিদের সঙ্গে নাচার একটা ভিডিও দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর মধ্যে মিশরের আফ্রিকান কাপ ছাইয়ের ম্যাচ হওয়ার কথা টোগোর সাথে। তার আগেই এই খবর এসেছে। আপাতত সালাহর কোনো উপসর্গ নেই, আইসোলেশনে থাকবেন কিছুদিন। তবে সামান্য বিভ্রান্তি আছে এই খবর নিয়ে। মিশর ফেডারেশন প্রথমে টুইট করলেও পরে সেটা মুছে ফেলেছে, যদিও তাদের ওয়েবসাইটে আছে এই খবর। শনিবার আরও একবার পরীক্ষা করার কথা সালাহর, লিভারপুল ও মিশর আশা করবে সেই পরীক্ষার ফল নেগেটিভ আসবে।

    সালাহর করোনা-ভাইরাসের খবরে বড় ক্ষতি হতে পারে লিভারপুলের। যদি সামনের শুক্রবারের আগে নেগেটিভ না আসে তাহলে সালাহ মিস করতে পারেন লেস্টারের সাথে পরের শনিবারের ম্যাচ। মিস হতে পারে পরের সপ্তাহে আটালান্টার সাথে চ্যাম্পিয়নস লিগের ম্যাচও।