• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ভাইয়ের বিয়েতে নেচে করোনা পজিটিভ হলেন সালাহ?

    এমনিতেই চোটের জন্য নেই ভ্যান ডাইক, ফাবিনিও, থিয়াগো, গোমেজসহ অনেকে। এবার নতুন করে আরেকটি দুঃসংবাদ পেল লিভারপুল। মিশর ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে, করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন মোহাম্মেদ সালাহ। ধারণা করা হচ্ছে, দুই দিন আগে ভাইয়ের বিয়েতে সামাজিক দূরত্ব মানেননি। সেখান থেকেই হয়তো সংক্রমণ হয়েছে তার। 

    আন্তর্জাতিক বিরতির পর গত সপ্তাহেই লিভারপুল থেকে ছুটি পেয়েছিলেন সালাহ। এর মধ্যে মিশরে ছিল তার ভাইয়ের বিয়ে, সেখানে অনেক অতিথিদের সঙ্গে নাচার একটা ভিডিও দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর মধ্যে মিশরের আফ্রিকান কাপ ছাইয়ের ম্যাচ হওয়ার কথা টোগোর সাথে। তার আগেই এই খবর এসেছে। আপাতত সালাহর কোনো উপসর্গ নেই, আইসোলেশনে থাকবেন কিছুদিন। তবে সামান্য বিভ্রান্তি আছে এই খবর নিয়ে। মিশর ফেডারেশন প্রথমে টুইট করলেও পরে সেটা মুছে ফেলেছে, যদিও তাদের ওয়েবসাইটে আছে এই খবর। শনিবার আরও একবার পরীক্ষা করার কথা সালাহর, লিভারপুল ও মিশর আশা করবে সেই পরীক্ষার ফল নেগেটিভ আসবে।

    সালাহর করোনা-ভাইরাসের খবরে বড় ক্ষতি হতে পারে লিভারপুলের। যদি সামনের শুক্রবারের আগে নেগেটিভ না আসে তাহলে সালাহ মিস করতে পারেন লেস্টারের সাথে পরের শনিবারের ম্যাচ। মিস হতে পারে পরের সপ্তাহে আটালান্টার সাথে চ্যাম্পিয়নস লিগের ম্যাচও। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন