• বিশ্বকাপ বাছাই
  • " />
    X
    GO11IPL2020

     

    এবার কোভিড-১৯ পজিটিভ হলেন লুইস সুয়ারেজ

    আন্তর্জাতিক বিরতিতে একের পর এক ফুটবলার করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার বিশ্বকাপ বাছাই খেলতে গিয়ে কোভিড-১৯ পজিটিভ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ব্রাজিলের সঙ্গে আগামীকালের ম্যাচটা তো খেলতে পারবেনই না, খেলা হবে না সামনের শনিবার বার্সার বিপক্ষে লা লিগার ম্যাচও। 

     

    গত শুক্রবারই কলম্বিয়ার বিপক্ষে ৩-০ গোলের উরুগুয়ের জয়ে মাঠে ছিলেন। এরপরের দিনই জাতীয় দলের সতীর্থ ও পালমেইরাস ডিফেন্ডার মাতিয়াস ভিনার করোনা পজিটিভ হওয়ার খবর আসে। এরপইরেই দলের সবাইকে আবার পরীক্ষা করা হয়, সেখানে সুয়ারেজ ছাড়াও গোলরক্ষক রদ্রিগো মুনোজ ও আরও একজন স্টাফের পজিটিভ আসে। এরপরেই তারা চলে গেছেন আইসোলেশনে, কাল মাঠে নামা হচ্ছে না কারও। ব্রাজিল ও বার্সার বিপক্ষে ম্যাচ দুইটি তো আছেই, সুয়ারেজ মিস করবেন সামনের সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে মস্কোর বিপক্ষে ম্যাচেও। সংশয় আছে ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচ নিয়েও। 

    তবে বার্সার ম্যাচটাই বেশি আক্ষেপে পোড়াবে তাকে। ছয় বছর এই ক্লাবে খেলে সম্ভাব্য সবকিছুই জিতেছেন সুয়ারেজ, ক্লাব ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ ১৯৮ গোলও করেছেন এই সময়ে।  কিন্তু রোনাল্ড কোমান আসার পর বার্সা ছাড়তে হয় তাকে। নতুন ক্লাবে সময়টা অবশ্য দারুণ কাটছে তার, এর মধ্যেই লিগে করেছেন পাঁচটি গোল। অ্যাটলেটিকো এখন পর্যন্ত লিগে সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্র নিয়ে একমাত্র অপরাজিত দল। বার্সার চেয়ে এখনই তারা ছয় পয়েন্ট এগিয়ে, ব্যবধান আরও বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল সামনে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন