• বিশ্বকাপ বাছাই
  • " />
    X
    GO11IPL2020

     

    সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে পাসপোর্ট ফেরত পেলেন ইকুয়েডর ডিফেন্ডার


     

    ভালো বিপদেই পড়েছিলেন ইকুয়েডর ডিফেন্ডার পারভিস এস্তুপিনান। হারিয়ে ফেলেছিলেন পাসপোর্ট, স্পেনে ফেরাও তাই ছিল অনিশ্চিত। শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যেই ফিরে পেয়েছেন সেটি।

    ২২ বছর বয়সী ভিয়ারিয়ালের এই লেফটব্যাক খেলছিলেন ইকুয়েডরের হয়ে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বে। ছিলেন কলম্বিয়াকে ৬-১ গোলে বিধ্বস্ত করা দলে, ষষ্ঠ গোলটাও পেয়েছিলেন। কিন্তু দুঃসংবাদটা সেদিনই পান তিনি, লাগেজটা হারিয়ে ফেলেন। আর কিছুর চেয়ে সেখানে ছিল মূল্যবান পাসপোর্ট, যেটি ছাড়া স্পেনে ফেরা হতো না তার। সামনের শনিবারেই যে রিয়াল মাদ্রিদের সঙ্গে ম্যাচ!

    সামাজিক যোগাযোগমাধ্যমে তাই নিজের পাসপোর্ট খুঁজে পাওয়ার আবেদন জানিয়ে পোস্ট দিলেন এস্তুপিনান। সেটা খুব তাড়াতাড়ি ভাইরাল হলো, ইকুয়েডর ফুটবল ফেডারেশন থেকেও সেটা শেয়ার করা হলো। টুইটারে রিটুইট হলো ৫ হাজার বার, ইনস্টাগ্রামে ইস্তুপিনান লাগেজের হ্যাশট্যাগ দিয়ে শেয়ার হলো। শেষ পর্যন্ত কাজ হলো তাতে, একদিন পর এস্তুপিনান জানালেন পাসপোর্টসহ লাগেজ ফেরত পেয়েছেন তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন