• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    দ্বিতীয়বারও করোনা-পজিটিভ সালাহ, চোট পেলেন লিভারপুলের আরও একজন ডিফেন্ডার

    ইয়ুর্গেন ক্লপের দুশ্চিন্তা শুধু বাড়ছেই। একের পর এক ডিফেন্ডারকে হারাচ্ছেন চোটে, এর মধ্যে হারিয়ে ফেলেছেন আরও একজনকে। তার ওপর মো সালাহ দ্বিতীয়বার করোনা-পজিটিভ হয়েছেন, যার মানে লেস্টারের সঙ্গে ম্যাচে একাদশ নামাতেই এখন হিমশিম খেতে হবে লিভারপুল কোচকে।

    এবারের আন্তর্জাতিক বিরতিতে একের পর এক খেলোয়াড় করোনা-পজিটিভ হয়েছেন, যার মধ্যে আছেন সালাহও। মিশরে ভাইয়ের বিয়েতে নাচতে দেখা গিয়েছিল তাকে, এউই দিন পর করোনা পজিটিভ আসে। গত বুধবার দ্বিতীয়বার পরীক্ষা করেও একই ফল পেয়েছেন সালাহ, যার মানে লেস্টারের বিপক্ষে ম্যাচে নামা হচ্ছে না তার।

    লেস্টারের বিপক্ষে ডিফেন্ডার কাকে নামাবেন, সেটা ভেবেই এখন ঘুম হারাম হয়ে যেতে পারে ক্লপের। সর্বশেষ চোটে পড়েছেন তরুণ ইংলিশ ডিফেন্ডার রিস উইলিয়ামস। ইংল্যান্ড অনূর্ধ্ব ২১ দলের হয়ে খেলার সময় হিপে সমস্যা হয়েছে তার, সতর্কতা হিসেবে তাকে সরিয়ে নেওয়া হয়েছে দল থেকে। এরপরেই লিভারপুলে ফিরে গেছেন তিনি, যদিও ইংল্যান্ড অনূর্ধ্ব ২১ দলের কোচ বলছেন উলিয়ামসের চোট তেমন কিছু নয়। তবে তারপরও রোব বার মাঠে নামা নিয়ে সংশয় আছে।

    সেটা না হলে বিপদেই পড়ে যাবেন ক্লপ। লিগামেন্ট ছিঁড়ে ভ্যান ডাইক লম্বা সময়ের জন্য আগেই চলে গেছেন মাঠের বাইরে। জো গোমেজও হাঁটুর চোটে নেই বেশ কিছুদিনের জন্য। মেকশিফট সেন্টার ব্যাক ফাবিনিও চোটে। এর মধ্যে আবার ইনজুরড হয়ে গেছেন রাইটব্যাক ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড ও লেফটব্যাক অ্যান্ডি রবার্টসন। জোয়েল মাতিপ ছাড়া আর কোনো প্রথম পছন্দের ডিফেন্ডারই তাই ফিট নেই।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন