• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ২০২৩ পর্যন্ত ম্যান সিটিতেই থাকছেন পেপ গার্দিওলা

    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন করে দুই বছরের চুক্তি সম্পন্ন করেছেন পেপ গার্দিওলা। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ পর্যন্ত সিটির দায়িত্বে থাকবেন স্প্যানিশ কোচ। সিটির অফিসিয়াল ওয়েবসাইটে নিশ্চিত করা হয়েছে চুক্তির ব্যাপারটি।


    ২০১৬ সালে সিটির কোচ হয়ে আসার পর এখন পর্যন্ত দুইবার প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছেন গার্দিওলা। তবে ইউরোপ বরাবরই ব্যর্থ হয়েছে সিটি। গার্দিওলার অধীনে ৫ মৌসুমে চ্যাম্পিয়নসের কোয়ার্টার ফাইনালের চেয়ে বেশি দূর যাওয়া হয়নি সিটির। পুরোনো চুক্তি অনুযায়ী ২০২১ সালের গ্রীষ্মে গার্দিওলার মেয়াদ ফুরোনোর কথা ছিল। বেশ কয়েকবার গার্দিওলার বার্সেলোনায় ফেরার গুঞ্জনও উঠেছিল। কিন্তু নতুন এই চুক্তির পর গার্দিওলার বার্সায় ফেরার পথ আপাতত দুই বছরের জন্য বন্ধই হয়ে গেল।

    বার্সায় ফেরার গুঞ্জন নিয়ে গার্দিওলা অবশ্য আগেই নিজের অবস্থান পরিস্কার করেছিলেন। অক্টোবরে তিনি জানিয়েছিলেন বার্সা তার জন্য এখন অতীত, সেখানে ফেরার ইচ্ছা নেই তার। এর কিছুদিন পরই সিটির সঙ্গে নতুন চুক্তি সারলেন গার্দিওলা।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন