• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    অনুশীলনে আর্সেনাল সতীর্থ সেবায়সের নাক ফাটিয়ে দিয়েছেন ডেভিড লুইজ?

    অনুশীলনে আর্সেনাল সতীর্থ সেবায়সের নাক ফাটিয়ে দিয়েছেন ডেভিড লুইজ?    

    অনুশীলনে আর্সেনাল সতির্থ ড্যানি সেবায়সের সঙ্গে বেশ ঠোকাঠাকি হয়ে গেছে ডেভিড লুইজের। এমনকি লুইসের আঘাতে সেবায়সের নাক ফেটে রক্ত ঝরেছে বলেও দাবি করেছে দ্য অ্যাথলেটিকের রিপোর্টার ডেভিড অর্নস্টেইন। তবে সেবায়স টুইটারে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। 

    খবরটা প্রথমে ফাঁস করেছে অ্যাথলেটিক। আন্তর্জাতিক বিরতির সময় জাতীয় দলের বাইরে থাকা ডিফেন্ডারদের নিয়ে লন্ডনে অনুশীলন করছিলেন আর্সেনাল কোচ মিকেল আরতেতা। শুরুর সেশনেই নাকি জুনিয়র ফুটবলারদের ওপর সেবায়সের ব্যবহার নিয়ে একচোট হয়ে গিয়েছিল লুইজসহ সিনিয়র কয়েকজনের। কিন্তু পরে লুইজের সঙ্গেই লেগে যায় সেবায়সের। একটা চ্যালেঞ্জের পর লুইজ আর সেবায়সের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ের পর হাতাহাতি থেকে সেবায়সের নাকে আঘাত করেন লুইজ। এরপর সেবায়সের নাক ফেটে রক্ত পড়তে থাকে। পরে আরতেতার মধ্যস্থতায় দুজনকে আলাদা করা হয়। এই ঘটনা হয় গত শুক্রবার, এরপর তিন দিনের ছুটি দিয়ে দেন আরতেতা। পরে দুজনের সাথেই আলাদা করে বসেছেন, ঘটনাটা মিটমাট করেছেন। 

    এদিকে টুইটারে এই দাবিকে ফেক লিখেছেন সেবায়স। ইএসপিএন বলছে, দুজনের মধ্যে হাতাহাতি হলেও সেটা খুব গুরুতর নয়। তবে সতীর্থের সাথে সেবায়সের লেগে যাওয়া এটাই প্রথম নয়। কিছুদিন আগে আর্সেনালেরই এদি এনকেতিয়ার সঙ্গে অনুশীলনে হাতাহাতি হয়েছিল লুইজের, তখনও দুজনকে থামান বাকিরা।