• বিশ্বকাপ বাছাই
  • " />
    X
    GO11IPL2020

     

    কাতারে শেষ প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

    কাতারে শেষ প্রস্তুতি ম্যাচেও হার এড়াতে পারল না বাংলাদেশ। কাতারের দ্বিতীয় বিভাগের দল লুসাইল স্পোর্টস ক্লাবের কাছে ১-০ ব্যবধানে হেরেছে জামাল ভূঁইয়ারা। এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচেও কাতার আর্মি দলের বিপক্ষে ৩-২ গোলে হেরেছিল বাংলাদেশ।

    ম্যাচের ২৪ মিনিটে আব্দুল রহমান মোসেদের গোলে ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়েছে। ডিসেম্বরের ৪ তারিখ কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়া কাপের ম্যাচ বাংলাদেশের। কোচ জেমি ডে করোনা থেকে সেরে না ওঠায় বাংলাদেশ দল খেলছে সহকারি কোচ স্টুয়ার্ট ওয়াটকিসের অধীনে।

    ম্যাচ শেষে ফল বিপক্ষে গেলেও কাতারের দ্বিতীয় স্তরের ক্লাবের বিপক্ষে দলের পারফরম্যান্স নিয়ে স্বস্তির কথা জানিয়েছেন ওয়াটকিস, "ভালো অনুশীলন হয়েছে। শারীরিকভাবে ওরা আগের ম্যাচের প্রতিপক্ষের মতো ছিল না। তবে আরেকটু কৌশলি ছিল তারা। আমাদের জন্য দারুণ অনুশীলন ম্যাচ। তবে মরা কিছুটা হতাশ যে গোল করতে পারিনি। ৯০ মিনিটে আমরা যেভাবে খেলেছি তাতে আমি খুশি।"  

    দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও ৪-২-৩-১ ফরমেশনে খেলেছে বাংলাদেশ। আগের ম্যাচের একাদশ থেকে পরিবর্তন ছিল দুইটি। গোলরক্ষক হিসেবে এদিন শুরু করেছিলেন আনিসুর রহমান আর সোহেল রানার জায়গায় মিডফিল্ডে নেমেছেন বিপলু আহমেদ। 

    বাংলাদেশ একাদশ
    আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, রিয়াদুল হাসান, রহমত মিয়া, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা, সাদ উদ্দিন, মোহাম্মদ ইব্রাহিম, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল। 


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন