• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    বরখাস্ত হলেন চেলসি কোচ ল্যাম্পার্ড, আসছেন তুখল

    চেলসি ম্যানেজারের পদ থেকে বরখাস্ত হলেন ফ্রাংক ল্যাম্পার্ড। অ্যাথলেটিক, টেলিগ্রাফসহ বেশ কিছু সংবাদমাধ্যম প্রথমে জানিয়েছিল এই খবর, পরে সেটি নিশ্চিত করেছে চেলসি অফিসিয়ালি। তার জায়গা নিতে যাচ্ছেন কদিন আগেই পিএসজি থেকে চাকুরি হারানো কোচ থমাস তুখল। ল্যাম্পার্ড হলেন আরও একজন চেলসি ম্যানেজার, যিদি লেস্টারের কাছে হারার পর চাকুরি হারালেন।

    মরিজিও সারির বিদায়ের পর গত মৌসুমে ল্যাম্পার্ডকে কোচ করে এনেছিল চেলসি। প্রথম মৌসুমটা খুব একটা খারাপ কাটেনি ল্যাম্পার্ডের, শীর্ষ চারে থেকে নিশ্চিত হয়েছে চ্যাম্পিয়নস লিগ। এই মৌসুমে দলবদলে খরচ করার স্বাধীনতা দেওয়া হয়েছিল ল্যাম্পার্ডকে, নিয়ে এসেছিলেন টিমো ভের্নার, হাকিম জিয়েখ, কাই হ্যাভার্টজসহ আরও বেশ কয়েকজনকে। শুরুটা ভালো হলেও চেলসি এরপর পথ হারিয়েছে। এখন পয়েন্ট তালিকার নয় নম্বরে আছে তারা। 

     ল্যাম্পার্ডের জায়গায় আসছেন পিএজসি থেকে সদ্য বিদায় নেওয়া কোচ তুখল, বলেছেন ফাব্রিজিও রোমানো। জুলিয়ান নাগেলসমানকে চেলসি চাইলে তাকে ছাড়ছে না লাইপজিগ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন