• বাংলাদেশের শ্রীলঙ্কা সফর ২০২১
  • " />

     

    দীর্ঘমেয়াদের চুক্তি বিসিবির, জাতীয় দলের নতুন স্পন্সর দারাজ

    দীর্ঘমেয়াদের চুক্তি বিসিবির, জাতীয় দলের নতুন স্পন্সর দারাজ    

    প্রায় বছরখানেক পর আবারও জাতীয় দলের স্পন্সরশিপে দীর্ঘমেয়াদের চুক্তিতে গেছে বিসিবি। বুধবার নতুন স্পন্সর হিসেবে ই-কমার্স প্লাটফর্ম দারাজের সঙ্গে চুক্তির ঘোষণা দিয়েছে তারা। 

    ছেলেদের জাতীয় দলের পাশাপাশি মেয়েদের জাতীয় দল, ‘এ’ দল, অ-১৯ দলের স্পন্সর হিসেবেও থাকবে এই কোম্পানি। ২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত এই স্পন্সরশিপ থাকবে বলে বিবৃতিতে জানিয়েছে বিসিবি। দারাজের সঙ্গে তাদেরই আরেক প্রতিষ্ঠান ‘হাংরিনাকি’ থাকবে কিট স্পন্সর হিসেবে। 

    নতুন স্পন্সর হিসেবে আসার পর দারাজকে স্বাগত জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি, “আন্তর্জাতিক খ্যাতি থাকা এ মন একটা সংস্থার সঙ্গে চুক্তিতে যেতে পেরে বিসিবি আনন্দিত। বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে কাজ করতে এগিয়ে আসার জন্য আমি দারাজকে ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত, এটা দারুণ একটা দৃঢ় সম্পর্ক হতে যাচ্ছে, যেহেতু বাংলাদেশ ক্রিকেটের সাফল্যের জন্য কাজের ব্যাপারে আমরা একমত।”

    দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোসতাহিদাল হক বলেছেন, “দেশের জন্য কিছু করতে পারা অসাধারণ একটা অনুভূতি, ফলে এটি আমাদের জন্য শুভক্ষণ। জাতীয় দলের স্পন্সর হওয়ার মাধ্যমে এ দেশের একটা প্যাশন ও মর্যাদার অংশ হতে পেরেছি বলে মনে করি আমরা, আসছে বছরগুলিতে আশা করি আমরা দারুণ সব অর্জন উদযাপন করতে পারব।” 

    এর আগে দুইদফা জাতীয় দলের স্পন্সর হিসেবে থাকা টেলিকম কোম্পানি রবি চুক্তির মেয়াদ শেষের আগেই সরে যাওয়ার পর ২০১৮ সালের সেপ্টেম্বরে ইউনিলিভারের সঙ্গে চুক্তিতে গিয়েছিল বিসিবি, যেটি ছিল ২০২০ সাল পর্যন্ত। এরপর থেকে সিরিজ ধরে ধরে চুক্তিতে গিয়েছিল বিসিবি। শেষ কয়েকটি আন্তর্জাতিক সিরিজে জাতীয় দলের স্পন্সর ছিল আকাশ, বেক্সিমকো, ইভ্যালি। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন