• বিশ্বকাপ বাছাই
  • " />

     

    আর্জেন্টিনা পোস্টের নিচে এমি মার্টিনেজ, শংকা কাটল আগুয়েরোকে নিয়ে

    আর্জেন্টিনা পোস্টের নিচে এমি মার্টিনেজ, শংকা কাটল আগুয়েরোকে নিয়ে    

    অনেক দিন ধরেই দারুণ করছিলেন ক্লাবের হয়ে। এই মৌসুমে ভালো করার পর আরও জোরালো হয়েছিল এমিলিয়ানো মার্টিনেজের দাবি। অবশেষে ভাগ্য খুলছে এই গোলরক্ষকের, চিলির সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আর্জেন্টিনার পোস্টের নিচে দাঁড়াচ্ছেন তিনিই। সংবাদ সম্মেলনে জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। 

    আর্সেনালে সুযোগ পেয়েই নজর কেড়েছিলেন। এই মৌসুমে অ্যাস্টন ভিলায় আসার পর মার্টিনেজ আরও দুর্দান্ত। কিন্তু আর্জেন্টিনা দলে সে জায়গা ছিল ফ্রাংকো আরমানির। অবশেষে রিভার প্লেট গোলরক্ষক জায়গা হারাচ্ছেন, মার্টিনেজই চিলির বিপক্ষে শুরু করবেন বলে জানিয়েছেন স্কালোনি। 



    ওদিকে সার্জিও আগুয়েরোর করোনা পজিটিভ হওয়ার খবর এসেছিল। কিন্তু পরে জানানো হয়েছে, সেটা ফলস পজিটিভ। যদিও চিলির সঙ্গে আগুয়েরো শুরু থেকে থাকবেন না। 

    চিলির সঙ্গে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ শুরু হবে শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৬টায়।

    আর্জেন্টিনা একাদশ

    এমি মার্টিনেজ, তালিয়াফিকো, কোয়াত্রা মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, হুয়ান ফয়থ, লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো দে পল, লুকাস ওকাম্পস, আনহেল ডি মারিয়া, লিওনেল মেসি, লতারো মার্তিনেজ। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন