• ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ২০২১
  • " />

     

    মোহামেডানে নাম লেখালেন মাহমুদউল্লাহ-মুশফিক

    মোহামেডানে নাম লেখালেন মাহমুদউল্লাহ-মুশফিক    

    আগামী মার্চে অনুষ্ঠিতব্য ডিপিএল(ঢাকা প্রিমিয়ার লিগ) জয়ের লক্ষ্যে এবার শক্তিশালী দল গঠন করছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। গত আসরে ডিপিএল টি-টোয়েন্টি ফরম্যাটে হলেও এবার গতানুগতিক ধারায় ফিরে হতে যাচ্ছে ওয়ানডে ফরম্যাটে। গত আসরে সাকিব আল হাসানকে দলে ভেড়ানো মোহামেডান তাই হারানো গৌরব ফিরে পেতে এবারের আসরে দলে ভিড়িয়েছে আরও তারকা। 

    গত রবিবারে গাজি গ্রুপ ক্রিকেটারস থেকে মোহামেডানে নাম লিখিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকার। এছাড়া গতবারের চ্যাম্পিয়ন আবাহনী থেকে এবার দল পরিবর্তন করে মোহামেডানে এসেছেন মুশফিকুর রহিম আর খেলাঘর থেকে এসেছেন মেহেদি হাসান মিরাজ। এর আগের আসরে দলে আসা সাকিব আল হাসান, পারভেজ হোসেন ইমন, শুভাগত হোম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহিদের ধরে রাখার ব্যাপারেও আশাবাদী মোহামেডান। 

    ঘরোয়া ক্রিকেটে আবাহনী-মোহামেডানের ঐতিহ্যবাহী সেই দ্বৈরথের দিন আর নেই। আবাহনী এখন দোর্দণ্ড প্রতাপে ঘরোয়া ক্রিকেটে এগিয়ে গেলেও মুখ থুবড়ে পড়েছে মোহামেডান। গত বছর সাকিব দলে আসলেও অবস্থার পরিবর্তন ঘটেনি। তবে দৃশ্যপটে পরিবর্তন আনতে বদ্ধপরিকর মোহামেডান  পরিচালক এজিএম সাব্বির এবার ওয়ানডের কথা মাথায় রেখেই দল সাজিয়েছেন। মোহামেডান ভক্তরা এবার তাই শিরোপার আশা দেখতে পারে বলেই বিশ্বাস তার।

    ২০২২ সালের মার্চ মাস থেকে শুরু হবে ডিপিএলের পরবর্তী আসর। তবে মার্চের মাঝামাঝি দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ। ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ সেখানে খেলবে ৩টি ওয়ানডে ও ২ টি টেস্ট। দলে নতুন আসা জাতীয় দলের খেলোয়াড়দের ছাড়াই তাই হয়ত লম্বা একটা সময় ডিপিএল খেলতে হবে মোহামেডানকে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন