• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    সালাহর হ্যাটট্রিকে ওল্ড ট্রাফোর্ডে রোনালদোদের কাঁদিয়ে গেল লিভারপুল

    সালাহর হ্যাটট্রিকে ওল্ড ট্রাফোর্ডে রোনালদোদের কাঁদিয়ে গেল লিভারপুল    

    ইয়ুর্গেন ক্লপ বলছিলেন, মো সালাহ সম্ভবত এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড়। সেটা আরেকবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন সবাইকে। প্রথম ফুটবলার হিসেবে ওল্ড ট্রাফোর্ডে এসে হ্যাটট্রিক করলেন ইউনাইটেডের বিপক্ষে প্রিমিয়ার লিগে। রোনালদোদের ৫-০ গোলে প্রিমিয়ার লিগের শিরোপা দৌড়ে টিকে থাকল লিভারপুল। অন্যদিকে ইউনাইটেডের দুঃস্বপ্ন বাড়ল আরও। ওলে গানার সোলশারের চাকুরি নিয়েই এখন টানাটানি।

    ওল্ড ট্রাফোর্ডে শুরু থেকেই ছিল লিভারপুলের দাপট। গোল করতেও খুব বেশি সময় নেয়নি তারা। ইউনাইটেডের রক্ষণ আজ খেলেছে স্কুলবালকদের মতোই। ৫ মিনিটেই কয়েকটা পাসে মো সালাহ বল পেয়ে যান প্রতিপক্ষের অর্ধে। থ্রুটা সহজেই খুঁজে নেয় নাবি কেইটাকে, ইউনাইটেডের রক্ষণ ছিল অসহায়। বলটা জালে জড়িয়ে দিতে ভুল করেননি কেইটা। খানিক পর রবার্টসনের ক্রসে খেই হারিয়ে ফেলেন ম্যাগুয়েররা। সেখান থেকে বল পেয়ে যান ট্রেন্ট আলেকজান্ডার আরনল্ড। তার ক্রস থেকে বল জালে জড়িয়ে দিয়ে ব্যবধান বাড়ান জোটা। 

    ৩৮ মিনিতে সালাহ পান নিজের প্রথম গোল, লিভারপুল পায় তৃতীয়। তখন স্পষ্ট, ইউনাইটেডের রক্ষণ বলতে কিছুই নেই। প্রথমার্ধের যোগ করা সময়ের শেষে সালাহ নিজের দ্বিতীয় গোল পেয়ে যান। এরপর পগবাদের নামান সোলশার। কিন্তু দ্বিতীয়ার্ধে আরেকটি গোল খেয়ে যায় ইউনাইটেড, সালাহ পান হ্যাটট্রিক। পগবা অবশ্য খানিক পরেই দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। মধ্যে রোনালদো গোল পেলেও ভিএআরের কারণে তা বাতিল হয়ে যায়। ইউনাইটেডকে নিজেদের মাঠে সবচেয়ে বাজে পরাজয়গুলোর একটি নিয়ে মাঠ ছাড়তে হয়।