• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় নতুন মাত্রা যোগ করলো বাংলালিংক

    বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় নতুন মাত্রা যোগ করলো বাংলালিংক    

    বিশ্ব কাঁপছে বিশ্বকাপে। কাতারে চলছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ ২০২২। সেই উম্মাদনার রঙ লেগেছে বাংলাদেশেও। বিশ্বকাপ খেলতে না পারলেও ফুটবল বিশ্বকাপকে ঘিরে বাংলাদেশের কোটি ফুটবলপ্রেমী ইতোমধ্যে তাঁদের পছন্দের দলের পতাকা দিয়ে বাড়িঘর, অফিস ও দোকান সাজিয়েছেন। রাস্তার পাশের উন্মুক্ত দেয়ালে আঁকা হয়েছে প্রিয় দলের পতাকার ছবি।

    ভিন্ন দলের সমর্থকদের সাথে পাড়াতে ও সামাজিক যোগাযোগমাধ্যমে যুক্তিতর্কেও মেতেছেন বিভিন্ন দলের ভক্তরা। পছন্দের দলের প্রতি সমর্থন জানিয়ে বিভিন্ন স্থানে মিছিল ছাড়াও মোটরবাইক শোভাযাত্রা হচ্ছে। আর এই বিশ্বকাপ ফুটবল উন্মাদনায় নতুন মাত্রা যোগ করতে বাংলালিংক নিয়ে এসেছে “হোক উল্লাস হোক বাংলামি” ক্যাম্পেইন। সেই ক্যাম্পেইনের অংশ হিসেবে লঞ্চ করা হয়েছে একটি অগমেন্টেড রিয়েলিটি ভিত্তিক অনলাইন গেম ‘বাংলামি হেড জাগলিং'।

    অগমেন্টেড রিয়েলিটি ভিত্তিক এই অনলাইন গেম খেলে প্রিয় দলের হয়ে হেড জাগলিং করে স্কোর করা যায়। প্রিয় দলের হয়ে টপ স্কোর করার সুযোগ পেয়ে দারুণ উদ্বেলিত সারা দেশের ফুটবলপ্রেমীরা।

    চলতি ফুটবল বিশ্বকাপকে ঘিরে দর্শকদের উৎসাহ ও উন্মাদনায় নতুন মাত্রা যোগ করতেই এই এক্সাইটিং গেম লঞ্চ করা হয়। গেমটি লঞ্চ এবং এক্সিকিউশন করে বাংলালিংকের মিডিয়া বায়িং পার্টনার স্টারকম বাংলাদেশ।

    বাংলালিংক ডিজিটাল-এর ফেসবুক পেইজে শেয়ারকৃত লিংকে ক্লিক করে প্রিয় দলের হয়ে হেড জাগলিং-এ টপ স্কোর করে আকর্ষণীয় গিফট জেতার সুযোগ পাবেন দর্শকরা। গিফট জিততে ব্যবহারকারীদের গেমটি খেলে রেজাল্টের ছবি নিজ টাইমলাইনে পোস্ট করতে হবে। পোস্ট করার সময় অবশ্যই হ্যাশট্যাগ #HokBanglami #BanglamiJuggling ব্যবহার করতে হবে। পোস্টের প্রাইভেসি অবশ্যই পাবলিক রাখতে হবে। পোস্টে সর্বোচ্চ রিঅ্যাকশনের ভিত্তিতে ১০ জন পাবেন বিশ্বকাপ ফাইনালের দিন বাংলালিংক গালা ইভেন্টে-এর ভিআইপি পাস। গেমে অংশগ্রহণের শেষ সময় ১০ ডিসেম্বর, ২০২২।

    এই লিংকে ক্লিক করে এক্সাইটিং বাংলামি হেড জাগলিং গেমটি খেলতে পারবেন সারা দেশের ফুটবল প্রেমীরা