• ইংল্যান্ডের বাংলাদেশ সফর
  • " />

     

    তিন নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের দল ঘোষণা

    তিন নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের দল ঘোষণা    

    ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। চট্টগ্রামে হতে যাওয়া প্রথম দুই টি-টোয়েন্টির জন্য ঘোষিত স্কোয়াডে নতুন মুখ এবারের বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি স্পিনার তানভীর ইসলাম, বিপিএলে নিজেদের মেলে ধরা টপ অর্ডার ব্যাটার তৌহিদ হৃদয় ও পেসার রেজাউর রহমান রাজা।

    এছাড়াও বিপিএলে আলো ছড়িয়ে স্কোয়াডে ডাক পেয়েছেন ২০১৫ সালে অভিষিক্ত রনি তালুকদার। ২০২১ সালে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা শামিম হোসেন পাটওয়ারিও স্কোয়াডে ফিরেছেন বিপিএলের শেষ দিকে নজর কেড়ে। তাদেরকে জায়গা ছেড়ে দিতেই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। সাকিব আল হাসানকে অধিনায়ক গড়া টি-টোয়েন্টি দলে এবার তাই থাকছে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেল। 

     

    বাংলাদেশ স্কোয়াড:

    সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান, শামিম হোসেন পাটওয়ারি, রনি তালুকদার, তৌহিদ হৃদয়, রেজাউর রহমান রাজা, তানভীর ইসলাম