• " />
    X
    GO11IPL2020

     

    শ্রীলংকা দলে যোগ দিচ্ছেন পেরেরা

    অভিযোগ থেকে যতদিনে অব্যাহতি পেলেন, ঘোষণা হয়ে গেছে ইংল্যান্ড সফরের জন্য শ্রীলংকা দল। প্রথমে টেস্ট সিরিজ থাকায় কথা ছিল সীমিত ওভারের দলে যোগ দেবেন। তবে ধাম্মিকা প্রাসাদের ইনজুরি কুশল পেরেরার জন্য দরজা খুলে দিলো টেস্ট সিরিজেই। ইংল্যান্ডে দলের সাথে যোগ দিতে যাচ্ছেন সম্প্রতি নিষিদ্ধ ঔষধ গ্রহণের অভিযোগ থেকে নিষ্কৃতি পাওয়া এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।


    আরও পড়ুনঃ শ্রীলংকাকে ক্ষতিপূরণ দেবে আইসিসি


    ডানহাতি পেসার ধাম্মিকা প্রাসাদ কাঁধের ইনজুরির কারণে প্রথম টেস্টের দলে জায়গা পান নি। উন্নত চিকিৎসার জন্য এরপর তাঁকে দেশে পাঠিয়ে দেয়া হয়। পেসারের জায়গায় উইকেটরক্ষক ব্যাটসম্যান কেন, এমন প্রশ্নে শ্রীলংকা দলের প্রধান নির্বাচক সনাথ জয়সুরিয়ার ব্যাখ্যা, বোলিংয়ে যথেষ্ট বিকল্প থাকাতেই পেরেরাকে সুযোগ দেয়া, “খুব শীঘ্রই সে দলের সাথে যোগ দেবে।”

     

     

    হেডিংলিতে প্রথম টেস্টে ইনিংস ও ৮৮ রানের বড় ব্যবধানে ইংল্যান্ডের কাছে হেরে যায় শ্রীলংকা। আগামী ২৭ মে, শুক্রবার দ্বিতীয় টেস্ট শুরু হবে। সব ঠিক থাকলে সে ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে পারে পেরেরার।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন