• বিশ্বকাপ বাছাই
  • " />

     

    ছবির জন্য ক্ষমা চাইলেন রুনি

    ছবির জন্য ক্ষমা চাইলেন রুনি    

    স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচের পরের দিন থেকেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে দল না থাকার পর সেটা আরও জোরালো হয়েছে। যদিও ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট বলেছেন, মদ্যপানের জন্য নয়, ইনজুরির কারণেই সেদিন খেলেননি অধিনায়ক ওয়েন রুনি। এসব নিয়ে কয়েকদিন ধরে একেবারেই চুপ ছিলেন রুনি। এবার তিনি নিজের প্রকাশিত ছবিগুলোর জন্য ক্ষমা চাইলেন সবার কাছে।

     

    গত শনিবার রাতে হোটেলের এক বিয়ের অনুষ্ঠানে নেশাগ্রস্ত অবস্থায় রুনির কিছু ছবি পত্রিকায় ছাপা হয়। পরের দিন সকালে অনুশীলনেও যোগ দেননি তিনি। দলে সুযোগ না পাওয়ায় ব্যাপারটি আরও ঘোলাটে হয়ে গিয়েছিল। রুনির মুখপাত্র জানান, সবকিছুর জন্যই ক্ষমা চাইছেন তিনি, “রুনি ওই ছবিগুলোর জন্য ক্ষমাপ্রার্থী। যদিও সেদিন পুরো দলের ছুটি ছিল, তবুও তিনি বুঝতে পারছেন ওই ছবিগুলো তাঁর অবস্থান থেকে ঠিক ছিল না। কিছুক্ষণ আগেই তিনি গ্যারেথ  এবং ড্যান অ্যাশওরথের সাথে কথা বলে নিঃস্বার্থভাবে ক্ষমা চেয়েছেন। তিনি তরুণ ভক্তদের কাছেও ক্ষমাপ্রার্থী।”

     

                                    রুনির এমন ছবি ছাপা হয়েছে সানে

     

     

     

    এদিকে ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশন রুনির এই কাণ্ডে মোটেও খুশি নয়, “প্রত্যেক ইংলিশ খেলোয়াড়ের কর্তব্য হচ্ছে সবসময় দায়িত্বশীল ব্যবহার করা। আমরা ফুটবলারদের ছুটির সময়ে কর্মকাণ্ড নিয়ে নতুনভাবে ভাববো।”

     

    দলের কোচ সাউথগেট অবশ্য রুনির ওই ছবির ব্যাপারে বেশি কিছু জানেন না, “গত কয়েক বছর হলো নির্দিষ্ট সময়ের জন্য ফুটবলারদের বাড়িতে যাওয়ার অনুমতি দেয়া হয়। তাঁরা শনিবার সকালে এবং রবিবার বিকালেও অনুশীলন করেছিল। আমি তাঁদের কিছু সময়ের জন্য ছুটি দিয়েছিলাম। আমি বাকি বিষয়গুলোর ব্যাপারে জানিনা, জানলে অবশ্যই বলতাম।”