• " />
    X
    GO11IPL2020

     

    বাজিতে হেরে ভক্তের সাথে অভিসার!

    বাজিতে হেরে মানুষকে কতকিছুই না করতে হয়। তবে টেনিস খেলোয়াড় ইউজিন বুশারকে যেটা করতে হচ্ছে, তা একটু অদ্ভুতই। সুপার বোলের একটি ম্যাচ নিয়ে বাজিতে হেরে যাওয়ায় এক ভক্তের সাথে ডেটিংয়ে যেতে হচ্ছে তাঁকে!

     

    সুপার বোলের তৃতীয় রাউন্ডে ২৮-৩ ব্যবধানে এগিয়ে ছিল আটলান্টা ফ্যালকন্সরা। ম্যাচের আগেই ফ্যালকন্দের জয়ের ব্যাপারে আশাবাদী ছিলেন বুশার। বিশাল ব্যবধানে এগিয়ে থাকার সময় টুইট করেন, “আমি জানতাম ফ্যালকনরাই জিতবে!” ঠিক তখনই তাঁর একজন ভক্ত টুইটের জবাবে বলেন, “যদি আজকে ফ্যালকন হেরে যায় তাহলে কি আমার সাথে ডেটিংয়ে যাবে?”

     

     

     

    ম্যাচের অবস্থা দেখে ইউজিন ভক্তের ওই প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন। কিন্তু এরপর যা ঘটলো এটা হয়তো ইউজিন কল্পনাতেও ভাবেননি! ২৫ পয়েন্ট পেছনে থেকেও ঘুরে দাঁড়ালো নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস, দুর্দান্ত এক প্রত্যাবর্তন করে ৩৪-২৮ ব্যবধানে জিতে নিল ম্যাচটা। একই সাথে ইউজিনও বাজিতে হেরে গেলেন। শর্তমতে ওই ভক্তের সাথে  ডেটিংয়ে যাওয়ার জন্য রাজি হতে হলো তাঁকে।  টুইটে ভক্তকে জিজ্ঞাসা করলেন, তিনি কোথায় থাকেন এবং কোথায় দেখা করতে চান। ভক্তের উত্তরটা বেশ মজার ছিল, “আমি শিকাগোতে থাকি, স্কুলে পড়ি। আপনি যেখানেই বলবেন সেখানেই আমি হাজির হয়ে যাবো!”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন