• " />
    X
    GO11IPL2020

     

    পিএসএলে নিষিদ্ধ হলেন দুই পাকিস্তানি ক্রিকেটার

    শুরু হতে না হতেই পাকিস্তান সুপার লিগে বিতর্কের কালো ছায়া। স্পট ফিক্সিংয়ের অভিযোগে পিএসএল থেকে নিষিদ্ধ হয়েছেন শারজিল খান ও খালিদ লতিফ। পিসিবি এক বার্তায় দুজনের শাস্তির খবরটি নিশ্চিত করা হয়েছে।

     

    শারজিল ও লতিফ দুজনেই পাকিস্তান জাতীয় দলে খেলেছেন। লতিফ বেশ কিছুদিন ধরে দলের বাইরে, তবে শারজিল খেলেছেন ক’দিন আগেও। পিসিবি এক বার্তায় জানিয়েছে, অনেক তদন্তের পর দুজনের স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগটা নিশ্চিত করা গেছে। সেই হিসেবে দুজনকে আপাতত এই শাস্তি দেওয়া হয়েছে। তবে কোথায় কী করেছেন সেটি বিস্তারিত এখনো জানা যায়নি। 

     

     

    পিএসএল চেয়ারম্যান নজম শেঠী জানিয়েছেন, এই ধরনের দুর্নীতি পাকিস্তান ক্রিকেটে কোনোভাবেই মেনে নেওয়া হবে না। আভাস দিয়েছেন, দুজনের দীর্ঘ মেয়াদে বড় শাস্তি হতে পারে।


    দুই মাস আগে বিপিএলে শারজিল ও লতিফ দুজনেই ছিলেন। লতিফ কুমিল্লার হয়ে কয়েকটি ম্যাচে খেললেও শারজিলের রংপুর রাইডার্সের হয়ে মাঠা নামা হয়নি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন