• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    ক্লাব ছাড়ার অনুমতি চেয়েছেন কুতিনহো

    লিভারপুল ছাড়ার অনুমতি চেয়েছেন মিডফিল্ডার ফিলিপে কুতিনহো। স্কাই স্পোর্টসের সূত্র নিশ্চিত করেছেন এই খবর। লিভারপুল অবশ্য এমন কোনো অনুমতি পত্র তাদের হাতে পৌঁছেনি বলেই বিবৃতি দিয়েছে। লিভারপুলের মালিকপক্ষ (এফএসজি) বিবৃতি দিয়ে জানিয়েছে কুতিনহোকে ছাড়ছে না তারা।  

    নেইমার পিএসজিতে যোগ দেয়া পর থেকেই কুতিনহোর ব্যাপারে বার্সার আগ্রহের কথা শোনা যাচ্ছিল। তবে বরাবরের মতোই কুতিনহোকে না ছাড়ার সিদ্ধান্তেই অটল ছিল লিভারপুল। সবশেষ গতকাল বার্সার ১০০ মিলিয়নের একটি প্রস্তাবও নাকচ করে দিয়েছে তারা। এর আগেও কুতিনহোর জন্য ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল ইংলিশ ক্লাবটি। 

    কুতিনহোকে ক্লাব ছাড়তে হলে যুদ্ধে নামতে হবে বলে স্টিভেন জেরার্ড কয়েকদিন আগে মন্তব্য করেছিলেন। ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে নিজে থেকেই লিভারপুল ছাড়ার সিদ্ধান্ত নিতে হবে বলেও জানিয়েছিলেন কপদের সাবেক অধিনায়ক। কুতিনহো শেষ পর্যন্ত তেমনটাই করলেন ক্লাব ছাড়ার অনুমতি চেয়ে। 

    নিজের নাম প্রকাশ না করলেও স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষতকারে তার পরিবারের একজন জানিয়েছেন উদ্ভূত পরিস্থিতির কথা মাথায় রেখে সব পক্ষের জন্য ভালো একটা সিদ্ধান্ত নিতে চেয়েছেন  কুতিনহো। 

    বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী কুতিনহোর জন্য ১২০ মিলিয়ন ইউরো বিড করার প্রস্তুতি নিচ্ছে  বার্সেলোনা। কিন্তু আজও কুতিনহোর ব্যাপারে নিজের মত বদলায়নি বলেই জানিয়ছেন ইয়ুর্গেন ক্লপ। আগামীকাল ওয়াটফোর্ডের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ক্লপ জানিয়েছেন "এফএসজির দেয়া বিবৃতিই শেষ কথা। আপনি এটা পড়ে দেখতে পারেন।"।   

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন