• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    লিভারপুলেই থাকছেন কুতিনহো?

    ফিলিপে কুতিনহোকে না ছাড়ার ব্যাপারে শুরু থেকেই নিজেদের সিদ্ধান্তে অটল ছিল লিভারপুল। ক্লাব ম্যানেজার থেকে শুরু করে মালিকপক্ষও বরাবরই বলে আসছিল কুতিনহো বিক্রির জন্য নয়। ব্রাজিলিয়ানকে ঘিরে বার্সেলোনার দলবদলের গুজবের উপসংহারটা টেনেছে আজ ব্রিটিশ সংবাদমাধ্যম দ্যা লিভারপুল একোস। লিভারপুল ভিত্তিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ক্লাব ছাড়ছেন না কুতিনহো। 

    কয়েকদিন আগে বার্সেলোনার দেয়া তৃতীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল লিভারপুল। কুতিনহোর ব্যাপারে বহু চেষ্টা চালিয়েও তাই শেষটা বার্সার জন্য হয়তো সুখকর নাও হতে পারে। ব্রাজিলিয়ান মিডফিল্ডারও ধোঁয়াশা কাটিয়ে আবারও লিভারপুলের ট্রেনিংয়ে ফিরতে চাইছেন বলেই জানিয়েছে লিভারপুল একোস।

    এর আগে কুতিনহো নিজেও ক্লাব ছাড়ার অনুমতি চেয়েছিলেন। কিন্তু লিভারপুল কর্তৃপক্ষের কাছে নাকচ হয়ে গিয়েছিল সেই আবেদন। বাস্তবতা বুঝে কুতিনহোও এখন ক্লাবের সাথে বৈঠকে বসে নতুন মৌসুমের করণীয় ঠিক করবেন বলে জানিয়েছে ইন্ডিপেন্ডেটও। আর নয় দিন পরেই শেষ দলবদলের এবারের মৌসুম, কুতিনহোর-নাটকের শেষ অঙ্ক দেখার জন্য সে পর্যন্ত বোধ হয় অপেক্ষা করতে হবে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন