• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    'কাভানির জায়গায় মেসি থাকলে এরকম করতেন না নেইমার'

    'কাভানির জায়গায় মেসি থাকলে এরকম করতেন না নেইমার'    

    নেইমার-কাভানির ‘দ্বন্দ্ব’ নিয়ে জল অনেকদূর গড়িয়েছে। পেনাল্টি নিয়ে দুজনের মনমালিন্যে পিএসজিতে কিছুটা হলেও অস্বস্তি বিরাজ করছে। এবার কাভানির উরুগুয়ে সতীর্থ ডিয়েগো ফোরলান বলেছেন, কাভানির জায়গায় মেসি থাকলে এরকমটা কখনোই করতেন না নেইমার।

     

     

    লিঁওর বিপক্ষে কাভানি পেনাল্টি নিতে গেলে নেইমার বলটা তাকে দিতে বলেন। কাভানি অবশ্য শট নিজেই নিয়েছেন, মিসও করেছেন। অনেকেই ধারণা করছেন, সর্বোচ্চ গোলদাতা হওয়ার জন্যই নিজে পেনাল্টি নিয়েছেন কাভানি। ফোরলান মনে করেন, নেইমার কাভানিকে যথেষ্ট ‘সম্মান’ দেখাননি, “কাভানি অবশ্যই সম্মানের পাত্র। সে অনেক বছর ধরে খেলছে এবং পেনাল্টিতে গোল করছে। নেইমার তাকে সম্মান দেখায়নি। সে চায়নি কাভানি পেনাল্টি নিক। যদি কাভানির জায়গায় মেসি থাকতো তাহলে নেইমার এরকম করত না। সে পুরো বাচ্চাদের মতো আচরণ করেছে।”

     

    শুধু নেইমার না, দানি আলভেজের ওপর চটেছেন ফোরলান, “সমস্যা তো নেইমার আর কাভানির মাঝে। এসবের মধ্যে আলভেজের কাজ দেখে আমি অবাক। সে কাভানিকে বল না দিয়ে নেইমার দিলো। মনে তো হচ্ছে নেইমার তার খুবই প্রিয় পাত্র!”

     

    এদিকে নেইমার-কাভানির এই ঘটনার পর পিএসজি সিদ্ধান্ত নিয়েছে, এখন থেকে সব ম্যাচে পেনাল্টি নেবেন কাভানিই। অন্যদিকে এরকম খবরও শোনা গেছে, নেইমার নাকি চান না কাভানি পিএসজিতে থাকুক। পিএসজির মালিকপক্ষের কাছে তাকে বিক্রি করে দেওয়ার প্রস্তাবও দিয়েছেন নেইমার।