• বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা
  • " />

     

    দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ মুস্তাফিজের!

    প্রথম ওয়ানডেতে ১০ উইকেটে হেরেছে বাংলাদেশ, ফাফ ডু প্লেসি পর্যন্ত বলেছেন বাংলাদেশের বোলারদের জন্য তাঁর খারাপই লাগছে। দিনটা শেষ হলো আরেকটি দুঃসংবাদ দিয়ে, অ্যাঙ্কেলের চোটে এই সিরিজে আর খেলতে পারছেন না মুস্তাফিজুর রহমান। এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও কিম্বার্লিতে তা জানিয়ে দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

    ম্যাচের আগের দিন ফুটবল খেলতে গিয়ে পেয়েছিলেন অ্যাঙ্কেলের চোট। রোব বার প্রথম ম্যাচে নামতে পারেননি। ব্যথার জায়গাটি ফুলে যাওয়ায় এখন স্ক্যান করা হবে আরেক দফা। কাল তার পরেই জানা যাবে, ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে মুস্তাফিজকে। তবে মাশরাফি জানিয়েছেন, এই সফরে মুস্তাফিজের আর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। এর মধ্যেই তাঁরা বিকল্পের জন্য ভাবতে শুরু করেছেন বলেও জানিয়েছেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন