• বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা
  • " />

     

    মুস্তাফিজের সঙ্গে দেশে ফিরছেন তামিমও

    পুরো দক্ষিণ আফ্রিকা সফরেই যেন চোট তাড়া করছে ছায়ার মতো। অনুশীলনে সেই যে মাংসপেশীতে চোট পেয়েছিলেন, তার জন্য খেলতে পারেননি প্রথম টেস্টে। পরের টেস্টে ফিরলেও প্রথম ওয়ানডেতে আবার বসে থাকতে হয়েছে। দ্বিতীয় ওয়ানডেতে ফেরার পর এবার সিরিজই শেষ হয়ে গেল তামিমের। দলের সঙ্গে থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নিশ্চিত করেছেন, এই সিরিজে আর খেলা হচ্ছে না তামিমের। দুই দিন পর তাই বাংলাদেশে ফিরে আসছেন। এক দিন পর দেশে ফিরবেন মুস্তাফিজুর রহমানও। বিপিএলের শুরু থেকেও খেলতে পারবেন না তামিম, বিশ্রামে থাকতে হবে প্রায় তিন সপ্তাহেরও বেশি। 

    পার্লে দ্বিতীয় ওয়ানডে খেলার সময়েই পুরনো চোট আবার মাথাচাড়া দিয়ে ওঠে তামিমের। আজ তৃতীয় ওয়ানডের আগে অনুশীলন করেননি, চোট কতটা গুরুতর সেটা জানার জন্য স্ক্যানও করা হয়েছে। সেটার ফল আসার পরেই জানা গেছে, তামিমের খেলা হচ্ছে না এই সিরিজে। এখন পর্যন্ত সিরিজের সবগুলো ম্যাচেই হেরেছে বাংলাদেশ, তামিমও এখন পর্যন্ত কোনো ফিফটি পাননি সিরিজে। দক্ষিণ আফ্রিকা সফর থেকে তাই ভুলে যাওয়ার অভিজ্ঞতা নিয়েই ফিরতে হচ্ছে দেশে।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন