• বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা
  • " />

     

    টি টোয়েন্টিতেও ফিরলেন মুমিনুল

    দীর্ঘদিন পর ফিরেছেন ওয়ানডেতে, দক্ষিণ আফ্রিকা সিরিজে অবশ্য এখনো নামা হয়নি রঙিন পোশাকে। তবে তিন বছর পর আবারো টি টোয়েন্টি দলে সুযোগ পেলেন মুমিনুল হক। সাকিব আল হাসানের নেতৃত্বে এই সিরিজে দলে ফিরেছেন নাসির হোসেন, লিটন দাস, শফিউল ইসলাম ও রুবেল হোসেন।                      

    চোটের কারণে টি টোয়েন্টিতে এমনিতেই নেই তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমান। শ্রীলংকার সাথে এপ্রিলের ওই টি টোয়েন্টি দলে কিছু পরিবর্তন প্রত্যাশিতই ছিল। ওই দল থেকে বাদ পড়েছেন শুভাশিস, নুরুল হাসান, সানজামুল। চোখের সমস্যার জন্য দলে নেই মোসাদ্দেক হোসেনও।   আর মাশরাফি বিন মুর্তজা তো ওই সিরিজের সময়ই দিয়েছিলেন অবসরের ঘোষণা।                           

    বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার,  ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, লিটন দাস, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, শফিউল ইসলাম, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সাইফ উদ্দিন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন