• বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা
  • " />

     

    ডু প্লেসির জায়গায় অধিনায়ক ডুমিনি

    সেঞ্চুরি থেকে তখন মাত্র ৯ রান দূরে। তৃতীয় ওয়ানডেতে ব্যাট করার সময় রান নিতে গিয়ে কোমরের নিচের অংশে হুট করেই ব্যথা অনুভব করেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসি। সাথে সাথেই মাঠের বাইরে চলে যান, আর ব্যাট করতেও নামেননি। এবার জানা গেলো, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও থাকছেন না ডু প্লেসি।

    ১০ চার ও ছয় ছক্কায় সাজানো ৯১ রানের দুর্দান্ত এক ইনিংসের পর ম্যাচের ৪১ তম ওভারে থামতে বাধ্য হন ডু প্লেসি। ডেভিড মিলারের কাঁধে ভর দিয়েই মাঠ ছাড়েন। দলের ম্যানেজার ডাক্তার মোহাম্মেদ মোসাজি বলছেন, সুস্থ হতে কিছুটা সময় লাগবে ডু প্লেসির, “ পিঠের নিচের অংশের বামদিকে টান লেগেছে তাঁর, এজন্যই মাঠ ছাড়তে হয়েছিল। তাঁকে কেপটাউনে নেওয়া হবে। সেখানে পরবর্তী পরীক্ষা শেষেই বোঝা যাবে পুরো ব্যাপারটা। তবে বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না তিনি।”

    ডু প্লেসির জায়গায় দলে ঢুকেছেন ডোয়াইন প্রেটোরিস। ডু প্লেসির অনুপস্থিতিতে দলের নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি। ২৬ অক্টোবর থেকে শুরু হবে ২ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন