• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />
    X
    GO11IPL2020

     

    'গোল্ডেন বয়' এমবাপ্পে

    তারকা ফুটবলার হতে তিনি সময়ে নিয়েছিলেন মাত্র এক মৌসুম। ১৮ বছর বয়সী কিলিয়ান এমবাপ্পে আলো ছড়িয়েছেন মোনাকোর হয়ে। এরপর প্যারিস সেন্ট জার্মেইতেও টেনে নিয়ে এসেছেন সেই দ্যুতি। এবার ভালো খেলার পুরস্কারটাই পেলেন এমবাপ্পে। ইউরোপের গোল্ডের বয় শিরোপাটা গেছে তাঁর কাছে। 

    ইউরোপের বিভিন্ন লিগে খেলা অনূর্ধ্ব-২১ বছর বয়সী সেরা খেলোয়াড়কে দেয়া হয় এই পুরস্কার।এমবাপ্পের সাথে তালিকায় ছিল বার্সেলোনার উসমান ডেম্বেলে ও ম্যানচেস্টার সিটির গ্যাব্রিয়েল হেসুসের নামও। বাকি দুইজনকে টপকে এমবাপ্পের সেরা হওয়াটা অনুমিতই ছিল। সাংবাদিকদের ভোটে বাকি দুইজনের চেয়ে অনেক বেশি এগিয়ে থেকেই গোল্ডেন বয় অ্যাওয়ার্ড জিতেছেন এমবাপ্পে। দুইয়ে আছেন ডেম্বেলে, তিন নম্বর জায়গাটা হেসুসের। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন