• লা লিগা
  • " />

     

    নাক ভেঙ্গে গেছে রামোসের

     

    ম্যাচের ৩৫ মিনিটে ক্যাসেমিরোর ক্রসে হেডে গোল করতে গেলেন। অ্যাটলেটিকো মাদ্রিদের লুকাস হার্নানদেজ বল নিজের নিয়ন্ত্রণে আনতে গিয়ে সজোরে লাথি মেরে বসলেন সার্জিও রামোসের মুখে। মাটিতে লুটিয়ে পড়া রামোসের নাক থেকে গড়িয়ে পড়ছিল রক্ত, প্রাথমিক চিকিৎসা নিয়ে প্রথমার্ধে খেললেও দ্বিতীয়ার্ধে আর মাঠে নামেননি। ম্যাচের পর জানা গেলো, ওই ফাউলের কারণে নাক ভেঙ্গে গেছে রামোসের।

     

     

     

    রিয়াল কোচ জিনেদিন জিদান নিশ্চিত করেছেন রামোসের ইনজুরির ব্যাপারটা, “তাঁর নাকে চিড় ধরেছে। আমার মনে হয় নাক ভেঙ্গেই গেছে। কতদিনের জন্য সে মাঠের বাইরে থাকবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ডাক্তারদের পরীক্ষার পরেই বিস্তারিত জানা যাবে।”

     

    প্রথমার্ধে নাকে তুলা গুঁজে খেলা চালিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে আর নামেনি রিয়াল অধিনায়ক রামোস।  তাঁর বদলি হিসেবে নেমেছেন নাচো ফার্নানদেজ। আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে অ্যাপোয়েলের বিপক্ষে ম্যাচে রামোসের খেলা অনেকটাই অনিশ্চিত।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন