• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'সিংহ মানুষের চেয়ে দ্রুত সুস্থ হয়'

     

    জয় তখন অনেকটাই নিশ্চিত। নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের ৭৭ মিনিটে অ্যান্থনি মার্শিয়ালের বদলি হিসেবে মাঠে নামলেন ইব্রাহিমভিচ। ওল্ড ট্রাফোর্ড তখন তুমুল করতালিতে মুখরিত। ভয়াবহ এক ইনজুরি থেকে তাঁর এই ফেরা স্বস্তি দিয়েছে পুরো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ম্যাচ শেষে নিজেকে সিংহের সাথে তুলনা করে ইব্রা বলছেন, সিংহ মানুষের চেয়ে দ্রুত সুস্থ হয়! 

     

    গত এপ্রিলে লিগামেন্টে আঘাত পেয়েছিলেন। গুরুতর এই ইনজুরি কাটিয়ে কবে ফিরবেন ইব্রা, সেটা নিয়েও ছিল সন্দেহ। পরবর্তীতে জানা গিয়েছিল, ২০১৮ সালের আগে খেলার সম্ভাবনা নেই তাঁর। তবে সবাইকে অবাক করে ফিরলেন নভেম্বরের মাঝপথেই।

     

     

     

    ইব্রা বলছেন, মাঠে ফিরে আসাটা তাঁর জন্য বিশেষ একটা অনুভূতি, “অন্যরকম একটা অনুভূতি ছিল। আমার মাথাতেই সবকিছু হচ্ছে, পা শুধু সেটাকে অনুসরণ করলেই চলবে! পরে কী হবে সেসব নিয়ে বেশি ভাবি না। সিংহের সুস্থ হওয়ার মানুষের মতো না।”

     

    ১৩ মিনিট মাঠে কাটিয়েছেন, অল্পের জন্য গোল পাওয়া হয়নি। সব মিলিয়ে ১৭ বার পায়ে বল এসেছে। ইনজুরি কাটিয়ে এত দ্রুত ফেরাটা সহজ ছিল না বলেই জানালেন ইব্রা, “আমার জন্য ব্যাপারটা সহজ ছিল না। ভালো ফর্মে ছিলাম, হুট করেই ইনজুরিতে পরলাম। আমার চুক্তিও শেষ হয়ে গিয়েছিল। চুক্তি নবায়নের পর আমি দ্রুত ফিরতে চাইছিলাম। শুধু ফিরতে চাই না, আগের রূপেই ফিরতে চাই।”

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন