• সিরি আ
  • " />

     

    জুভেন্টাসের হয়ে রোনালদোর 'প্রথম'

    জুভেন্টাসের হয়ে রোনালদোর 'প্রথম'    

     

    এই মুহূর্তটার জন্যই অপেক্ষা করছিলেন জুভেন্টাস সমর্থকরা। সাদাকালো জার্সি গায়ে যখন ক্রিশ্চিয়ানো রোনালদো মাঠে নামলেন, ভিলার পেরোসার স্টেডিয়াম তখন দর্শকের তুমুল করতালিতে মুখর। জুভেন্টাস ‘বি’ দলের সাথে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেই দেখা গেলো সেই চিরচেনা রোনালদোকে। ক্লাবের হয়ে প্রথম ম্যাচেই গোলের দেখা পেলেন রোনালদো।  

    ১৯৯৫ সাল থেকে প্রতি বছর লিগ শুরুর আগে তুরিন শহরের অদূরে ভিলার পেরোসায় হয় জুভেন্টাস ও জুভেন্টাস ‘বি' দলের প্রীতি ম্যাচ। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এই ম্যাচটা দেখতে এবার বহু সমর্থক ছুঁতে গেছেন সেখানে। কারণটা সবারই জানা, সেখানেই যে প্রথমবারের মতো জুভেন্টাসের হয়ে খেলবেন রোনালদো!

    হাজারো সমর্থকদের হতাশ করেননি সিআর সেভেন। মাত্র ৮ মিনিটের মাথায় গোল করে সবাইকে আনন্দে ভাসান। সতীর্থের বাড়ানো দারুণ এক পাশে বক্সের বাইরে বল পেয়েছিলেন রোনালদো। আশেপাশে কোন ডিফেন্ডার না থাকায় অনায়াসেরই ভেতরে ঢুকে পড়েন। গোলরক্ষকের সামনে দিয়ে ডান পায়ের জোরালো শটে বল জালে জড়ান। জুভেন্টাসের দ্বিতীয় গোলেও অবদান ছিল তার।

    শেষ পর্যন্ত জুভেন্টাস ম্যাচটি জেতে ৫-০ গোলে। আগামী সপ্তাহে শিয়েভোর বিপক্ষে সিরি আর প্রথম ম্যাচে নামবেন রোনালদো। সেই ম্যাচেও এভাবে গোল পাবেন, এই স্বপ্নই দেখছে তুরিনের ক্লাবটির সমর্থকরা।