• সিরি আ
  • " />

     

    ইন্টার মিলান ছাড়ছেন কন্তে

    ইন্টার মিলান ছাড়ছেন কন্তে    

    কদিন আগেই ১১ বছর পর ইন্টার মিলানকে সিরি আ এনে দিয়েছিলেন আন্টোনিও কন্তে। কিন্তু শিরোপা জেতানোর পরেই ইন্টার ছাড়ছেন, জানাচ্ছে ইতালিয়ান সংবাদমাধ্যম। আনুষ্ঠানিক ঘোষণাও চলে আসার কথা দ্রুতই। 



    দুই বছর আগে দায়িত্ব নেওয়ার মৌসুমেই ইন্টারকে নিয়ে শিরোপা লড়াইয়ে ছিলেন কন্তে। নিয়ে গিয়েছিলেন ইউরোপার সেমিফাইনালে। এই মৌসুমে ১১ বছর পর জিতিয়েছেন সিরি আ। কিন্তু ইন্টার বোর্ডের সঙ্গে বনিবনা হচ্ছিল না। আর্থিক মন্দার কারণে ইন্টার বোর্ড জানায়, এবার তারা বাজেট কমাবে। খেলোয়াড় বেচে ৮০ মিলিয়ন ইউরো চাচ্ছিল তারা। এখানেই কন্তের সঙ্গে বিরোধ হয়। সেজন্য কন্তে ইন্টার ছেড়ে চলে যাচ্ছেন। ২০২২ পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি ছিল তার, পাওয়ার কথা ছিল ১৩ মিলিয়ন। এক বছর আগে চলে যাওয়ায় এখন পাবেন ৭ মিলিয়ন। কন্তের জায়গায় সিমোনে ইনজাগি বা মাসিমিলিয়ানো আলেগ্রির কথা ভাবছে ইন্টার।

    কন্তে কোথায় যাবেন, সেটাও এখন প্রশ্ন। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনার সঙ্গে টটেনহামের নামও আসছে আলোচনায়। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন