• সিরি আ
  • " />

     

    পুরস্কার না পাওয়ায় খেপেছেন রোনালদো!

    পুরস্কার না পাওয়ায় খেপেছেন রোনালদো!    

    মদ্রিচ ও সালাহর পাশে আসনটা ছিল ফাঁকা। ক্রিশ্চিয়ানো রোনালদো কাল কেন আসেননি, সেটা নিয়ে নিশ্চয় আপনার মনে প্রশ্ন জেগেছে। শেষ পর্যন্ত ইউয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারটা যখন পেলেন না, প্রশ্ন উঠেছে রোনালদো কি আগে থেকেই জানতেন? সেটা অবশ্য জানার উপায় নেই, তবে জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি বলেছেন পুরস্কারটা না পাওয়ায় রেগে গেছেন রোনালদো।

    কাল রোনালদো আর সালাহকে টপকে ইউয়েফার বর্ষসেরার পুরস্কারটা নিজের করে নিয়েছেন মদ্রিচ। ৩১৩ ভোট পেয়েছেন মদ্রিচ, রোনালদো পেয়েছেন ২২৩ ভোট। আর ১৩৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন সালাহ। মদ্রিচের নাম ঘোষণার পর পরেই রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস বলেছিলেন, রোনালদোর পুরস্কার না পাওয়াটা হাস্যকর।

    জুভেন্টাস কোচ আলেগ্রি অবশ্য নিজে থেকে কোনো মত দেননি। কিন্তু রোনালদো কেন যাননি এই প্রশ্ন যারা বার বার তুলছেন তাদেরকে একটা পরামর্শ দিয়েছেন, ‘রোনালদো সকালেই ক্লাবকে জানিয়েছে তার অনুষ্ঠানে যাওয়ার খুব একটা ইচ্ছা নেই। সে কেন যায়নি এটা তার একান্তই ব্যক্তিগত ব্যাপার। আমার মনে হয় সবার তা সম্মান করা উচিত।’

    তবে পুরস্কারটা না পাওয়ায় সিআরসেভেন যে খুশি হননি, সেটা বলেছেন আলেগ্রি, ‘সে গত কাল রেগে গিয়েছিল কারণ সে চ্যাম্পিয়নস লিগে ১৫ গোল করেছিল। আর সবাই জানে সে সেরা হতে চায়।’

    আলেগ্রি বলেছেন, আপাতত পুরস্কারের কথা মাথা থেকে ঝেড়ে ফেলে রোনালদো মন দিচ্ছেন মাঠে। কাল পারমার সঙ্গে নামবে জুভেন্টাস, রোনালদো নতুন ক্লাবের হয়ে নিজের প্রথম গোলটা যে কোনো মূল্যেই পেতে চাইবেন।